মহারাষ্ট্রে করোনা পরিস্থিতি ক্রমেই জটিল হয়ে উঠছে। গোটা দেশ জুড়ে যেভাবে চোখ রাঙাচ্ছে করোনার দ্বিতীয় ঢেউ, তা থেকে স্পষ্টই বোঝা যায়, সতর্কতা না মানলেই বিপত্তি। সামান্য নিয়মের এদিক ওদিক হলেই চরম বিপদ। এমনই সময় একাধিক ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন বলিউড তারকারা। যদিও সতর্কতা মেনেই চলছে শ্যুটিং, তবুও করোনার কোপ থেকে মিলছে না রেহাই। 

আরও পড়ুন- শ্রেয়া ঘোষালের সাদে ভরপুর বাঙালি পদ, বন্ধুদের আয়োজনে খুশির জোয়ারে ভাসলেন গায়িকা 

চলতি মাসেই করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট। তার কয়েকদিনের মধ্যেই করোনার কোপে ক্যাটরিনা। দুজনের হাতেই ছিল ছবি, চলছিল শ্যুটিং। যার ফলে বর্তমানে বন্ধ রয়েছে ছবির শ্যুটিং। বাড়িতেই বন্দি এখন ক্যাটরিনা। কোয়ারেন্টাইন থেকে শেয়ার করলেন ছবি। সঙ্গে দিলেন বিশেষ বার্তা। লিখলেন, সময় আর ধৈর্য্য, কোয়ারেন্টাইন মানেই ধৈর্য্য ধরে সময়ের অপেক্ষা মাত্র। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

 

সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট করা মাত্রই তা সকলের নজের আসে। বিটাউনে একরের পর এক তারকা এখন করোনার সঙ্গে যুদ্ধ করছে। কয়েকদিন আগেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা অক্ষয় কুমার। সঙ্গে আক্রান্ত হয়েছিলেন তাঁর ইউনিটের ৪৫ জন। এছাড়াও রণবীর কাপুর থেকে শুরু করে একাধিক তারকা করোনার সঙ্গে চালিছেন দীর্ঘ লড়াই। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে তাঁরা ভক্তদের সতর্ক করতেও পিছু পা হননি।