সেলেব দুনিয়ায় একের পর এক তারকা জুটির জীবনে আসছে নতুন সদস্য। পরিবারের দুই থেকে তিন হয়ে ওঠা। করিনা কাপুর থেকে শুরু করে অনুষ্কা শর্মা, তালিকা থেকে বাদ পড়ছে না টেলি দুনিয়াও। সেই তালিকাতেই গত মাসে নাম লিখিয়েছেন শ্রেয়া ঘোষাল। লকডাউনে অনেকেই জীবনের এক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। কাজ যখন বন্ধ সেই সময়ই অন্তঃসত্ত্বার খবর উঠে এসেছে সামনে। 

আরও পড়ুন- বিখ্যাত রবীন্দ্রসঙ্গীত গায়িকা মিতা প্রয়াত, করোনাকে হারালেও জীবন যুদ্ধে হার মানলেন শিল্পী 

 

তাই লকডাউনে শ্রেয়া ঘোষালও পরিবার নিয়ে নিয়েছিলেন বড় সিদ্ধান্ত। শেয়ার করেছিলেন বেবি বাম্পের ছবি। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি রাতারাতি হয়ে উঠেছিল ভাইরাল। এবার পালা সাদের। তবে বর্তমান পরিস্থিতিতে এই অবস্থায় বাইরে খাওয়া থেকে শুরু করে বাড়িতে অতিথি আসা, সবেতেই এক কথায় সাফ না, করোনা থেকে বাঁচতে সতর্কতা এভাবেই মেনে চলতে হবে। তাই শ্রেয়া ঘোষালের বন্ধুরা ভার্চ্যুয়ালেই সাধের আয়োজন করলেন। 

 

 

কৈশিকি চক্রবর্তীসহ আরও বেশ কয়েকজন মিলে বাড়িতেই বানিয়ে ফেললেন নানা পদ। আর তা পৌঁছে গেল শ্রেয়ার কাছে। এই সারপ্রাইজেই বেজায় খুশি শ্রেয়া। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন একাধিক ছবি। যা দেখা মাত্রই ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। বইতে শুরু করল শুভেচ্ছার ঝড়। সুখবর আসতে এখনও বেশ কয়েকমাসের অপেক্ষা, তবে পরিবারের মধ্যে এখনই খুশির জোয়ার, জানালেন শ্রেয়া।