দীর্ঘদিন সম্পর্কে থাকার পরেও মাঝপথে ক্যাটরিনা কাইফের হাত ছেড়ে দিয়েছিলেন রণবীর কাপুর। সেই ক্ষোভ যে এখনও মনে রেখে দিয়েছেন তা আরও একবার স্পষ্ট হল ক্যাটরিনার কথায়। 

নেহা ধুপিয়ার চ্যাট শোয় ক্যাটরিনাকে জিজ্ঞাসা করা হয়, কোনও  চ্যাট শো-এর উপস্থাপক হিসেবে কে বেশি খারাপ বরুণ  ধাওয়ান নাকি অর্জুন কাপুর।  ক্যাটরিনা বরুণের নাম নিয়ে বলেন, বরুণ এত কথা বলে, ও আর অন্য কারোকে কথাই বলতে দেবে না। 

এর পরেই ক্যাটরিনাকে এমন একজন অভিনেতার নাম বলতে বলা হয়, যাঁকে তিনি বিশ্বাস করতে পারবেন না। ক্যাটরিনা এক লহমাও দেরি না করে রণবীর কাপুরের নাম নেন। 

কিছু না করেও শাস্তি পেয়েছি! ক্যাটের সঙ্গে ছবির প্রচারে এসে বললেন সলমন

প্রসঙ্গত, ক্যাটরিনার সঙ্গে সম্পর্কের আগে দীপিকা পাডুকোনের সঙ্গে সম্পর্কে ছিলেন রণবীর কাপুর। দীপিকার সঙ্গে সম্পর্কে থাকতে থাকতে ক্যাটের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েন রণবীর। সেই সময়ে দীপিকাও মানসিক যন্ত্রণার মধ্য়ে দিয়ে গিয়েছিলেন। 

এর পরে ক্যাটরিনার সঙ্গেও প্রেমে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন রণবীর। এই মুহূর্তে তিনি বলিউডেরই আর এক নায়িকা আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে রয়েছেন। কানাঘুষো শোনা যাচ্ছে খুব শীঘ্রই দুজনে  বিয়ের পিঁড়িতে বসবেন। আবার এও শোনা যাচ্ছে রণবীরের সঙ্গে সম্পর্কের জন্যই আলিয়ার সঙ্গেও বন্ধুত্বে ভাটা পড়েছে ক্যাট সুন্দরীর।