দেশের করোনা পরিস্থিতি ক্রমেই ভয়ানক আকার ধারন করছে। একের পর এক রাজ্যে সংক্রমণের হার মাত্রা ছাড়াচ্ছে। ২০২০ সালে মার্চ মাস থেকে ভারতের বুকে করোনার দাপট শুরু। এরপর থেকে গোটা দেশবাসী এক অদম্য লড়াইয়ে সামিল। লকডাউন থেকে শুরু করে কারফিউ, স্বাস্থ্য ব্যবস্থায় বিশেষ নজর, টিকাকরণ, ধাপে ধাপে নিজেকে প্রস্তুত করেছিল ভারত, ছন্দে ফিরেছিল সিনে দুনিয়া। একের পর এক তারকা ঝাঁপিয়ে পড়েছিলেন শ্যুটিং-এ। 

আরও পড়ুন- 'ইউথ আইকন' মিঠুনদা কে পাশে পেলেন যশ, প্রচারে বেরিয়ে জনতার দরবারে দুই স্টার

আরও পড়ুন- মন কাড়ল প্রকৃতি, দুমাসে তিনবার মলদ্বীপ, শ্রদ্ধা কাপুরের পোস্ট মুহূর্তে ভাইরাল

 

বক্স অফিসে যে পরিমাণ আর্থিক ক্ষতি হয়েছে, তা খানিক হলেও সামাল দিতে মরিয়া ছিলেন সেলেবরা। তবে বছর ঘুরতেই পাল্টে গেল মহারাষ্ট্র সহ গোটা দেশের ছবিটা। আবারও সিনে দুনিয়ায় কোপ বসিয়েছে মারণ ভাইরাস। একে একে তারকারা আবারও আক্রান্ত হচ্ছেন করোনায়। নিত্য ণইছে একে একে সেলেব আক্রান্তের খবর। মহারাষ্ট্রে ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যা ৫০ হাজার ছাড়িয়েছে। যার ফলে শ্যুটিং-এও এবার রাশ টানার উপদেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরে। 

 

এবার করোনার কোপে ক্যাটরিনা। ইতিমধ্যেই ভিকি কৌশল আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। রাত পোহাতেই মিলল ক্যাটের আক্রান্তের খবর। বর্তমানে তিনি রয়েছেন কোয়ারেন্টাইনে। সোশ্যাল মিডিয়ায় করোনা পজিটিভ হওয়ার খবর তিনি নিজেই শেয়ার করেছেন। মুহূর্তে তা নজর কেড়েছে ভক্তমহলের। তবে স্বস্তির খবর বেশ কিছু তারকা এখন করোনা থেকে মুক্ত। সুস্থ হচ্ছে সেলেব দুনিয়া।