বলিউডের অন্যতম ব্যস্ত নায়িকাদের মধ্যে এখন শীর্ষ তালিকাতে শ্রদ্ধা কাপুরের নাম। একের পর এক বিগ বাজেট ছবির প্রস্তাব এখন তাঁর হাতে। বছরে তিনটি করে ছবির শ্যুটের কাজ শেষ করছেন তিনি। তাই বলে কি ছুটি মিলবে না! ২০২০ থেকেই সেই ব্যস্ততায় বেশ খানিকটা ভাটা পড়েছে। করোনার জেরে লকডাউন, বন্ধ শ্যুটিং। দিনের পর দিন ঘরে বন্দী থাকা। তবে এবারের ছবিটা আলাদা। 

আরও পড়ুন- শরীরটাই সব, স্কুল থেকেই শুনে আসছি মোটা শব্দটা, সবটাই বিচার হয় ওই ফিগার দিয়েই, বডি শেমিং নিয়ে সরব বিদ্যা

লকডাউন না হলেও কাজ যে খুব এখটা ভালোভাবে করা সম্ভব হচ্ছে এমনটা কখনই নয়। কারণ মহারাষ্ট্রে করোনা ২৪ ঘণ্টা ৫৭ হাজারের মাত্রা ছাড়ালো। এই পরিস্থিতিতে একের পর এক তারকার আক্রান্তের খবর উঠে আসছে সামনে। তাই অনেক প্রযোজক সংস্থা থেকে পরিচালকই এখন শ্যুটিং নিয়ে পিছু পা। যার যেরে খানিক বিরতিতে এখন শ্রদ্ধা। গত দুই মাসে তাঁকে বারে বারে দেখা গিয়েছে মলদ্বীপে। 

 

 

কখনও জন্মদিন সেলিব্রেশন, কখনও আবার পারিবারিক অনুষ্ঠান। তবে এবার নেহাতই প্রকৃতির টানে। আবারও শ্রদ্ধা পৌঁছে গেলেন মলদ্বীপে। মহারাষ্ট্রের করোনার পরিস্থিতি দ্রুত খারাপ হচ্ছে। এমন অবস্থায় স্বস্তিতে ভ্যাকেশন ট্রিপেই কয়েকটা দিন একান্তে কাটাতে চান শ্রদ্ধা। সোশ্যাল মিডিয়ায় আবারও ছবি শেয়ার করে লিখলেন, প্রকৃতির কোলে ফিরে আসা।