আলিয়া ভাট এবং রণবীর কাপুর বলিউডের অ্যালেজেড এই জুটির বিয়ে নিয়ে নিত্যদিন কোনও না কোনও খবর আসতেই থাকে। এ বছর ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসছেন আলিয়া। এই সুখবরের দিন কতক যেতে না যেতে বাজ পড়ল কাপুর ও ভাট পরিবারে। জ্যোতিষি আচার্য বিনোদ কুমারের কথায়, আলিয়ার কুষ্ঠিতে দোষ আছে। যার কারণে এই বছর বিয়ে করলে আলিয় ও রণবীরের মধ্যে মনোমালিন্যতা, ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। এই কারণেই বিয়ে পিছবার কথা ভাবছে দুই পরিবার। সে যখনই হোক মোট কথা আগামী বছরের মধ্যেই বিয়ে সারছেন আলিয়া-রণবীর। তবে আলিয়ার বেস্ট ফ্রেন্ডস ফরেভার ক্যাটরিনা কাইফ আসবেন না তাঁদের বিয়েতে। 

আরও পড়ুনঃঅমিতাভই নয়, প্রস্থেটিক মেক আপে বি-টাউনে ঝড় তুলেছিলেন এই বলি তারকারা

বিয়ে যখনই হোক না কেন, ক্যাটরিনা নিজের প্রাক্তন প্রেমিকের বিয়েতে কোনও মতে যেতে রাজি নন তিনি। নেহা ধুপিয়ার একটি টক শো-তে এসে স্পষ্ট করে জানিয়ে দিয়েছিলেন ক্যাট। নেহার প্রশ্ন ছিল, একই দিনে যদি আলিয়া-রণবীর এবং অর্জুন কাপুর ও মালাইকা আরোরার বিয়ে থাকে তাহলে তিনি কাদের বিয়েতে যাওয়া পছন্দ করবেন। তিনি পরিষ্কার জানিয়ে দেন, অর্জুনকে তিনি রাখি পরিয়েছিলেন বহু বছর আগে। অর্জুন যেহেতু তাঁর রাখি ভাই তাই তিনি অর্জুন-মালাইকার বিয়েতে যেতে পছন্দ করবেন। আলিয়ার বিয়েতে কিছুতেই যাবেন না তিনি। ভিডিওতে ক্যাটরিনার চেহারা দেখেই বোঝা যাচ্ছিল, অর্জুনকে রাখি ভাই বলার বিষয়টি পুরোপুরি বাহানা। তিনি এক্স বয়ফ্রেন্ডের বিয়েতে যেতে চান না। 

আরও পড়ুনঃজন্মদিন সেলিব্রেশনের সেরা উপায়, দুস্থদের পাশে দাঁড়িয়ে মানবিক পদক্ষেপ আমিশার

 

প্রসঙ্গত, বলিউডের ক্যাসানোভা রণবীর কাপুর। দীপিকা পাডুকোনের সঙ্গে বিচ্ছেদের পর এই ক্যাসানোভা শব্দটি বসে গিয়েছে তাঁর নামের পাশে। দীপিকার পর, ক্যাটরিনা, তারপর নার্গিস, মাঝে ছিলেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খান। নারীবেষ্টিত রণবীরের ঝুঁকেছিলেন আলিয়া ভাটের দিকে। অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' ছবির সেটে শুরু হয় তাঁদের প্রেমালাপ। দীর্ঘ দু'বছর ডেট করার পরই বিয়ের সিদ্ধান্ত নিলেন তাঁরা। লকডাউনের কারণে লিভ ইন করা শুরু করেছেন আলিয়া-রণবীর। মুম্বইয়ের অ্যাপার্টমেন্টে একসঙ্গে ঢুকতে দেখা যায় তাঁদের। সূত্রের খবর, আর পাঁচ জন সেলেব্রিটিদের মতই ডেস্টিনেশন ওয়েডিং প্ল্যান করেছিলেন তাঁরা। তবে করোনা আউটব্রেকের কারণে বদল ঘটেছে প্ল্যানে। মুম্বইতেই গাটছড়া বাঁধার কথা সেলেবজুটি। ২১ ডিসেম্বর থেকে শুরু হওয়ার কথা ছিল বিয়ের নানা অনুষ্ঠান।