অভিনয় জগতে তার কেরিয়ার গ্রাফ বেশ আকর্ষণীয়। বলিউডে পা রাখার পর থেকেই ক্যাটরিনা কাইফ একের পর এক বক্স অফিস হিট দিয়েছেন তিনি। জনপ্রিয়তার শীর্ষে থাকা এই নায়িকার অনবদ্য পর্দায় উপস্থাপনাও প্রশংসা কুরিয়েছে একাধিকবার। 
তবে এবার খানিকটা অন্য স্বাদেই বলিউডে নিজের নতুন পরিচিতি গড়ার পথে পা বাড়ালেন এই নায়িকা। অভিনয় তো আছেই সঙ্গে এবার নিজের ব্যানারে ছবি তৈরি করার ইচ্ছে প্রকাশ করলেন তিনি। 
সদ্য মুক্তি প্রাপ্ত ছবি ভারত-এ সলমন খানের সঙ্গে জুটি বেঁধে বক্স অফিস কাঁপাচ্ছেন এখন এই নায়িকা। হাতে এখন তার বেশ কয়েকটি প্রজেক্ট। কিন্তু তার লক্ষ্যে এখন নতুন পদক্ষেপ। ছবির প্রযোজনার কাজে এবার হাত দিতে চান ক্যাটরিনা।
না, বিশাল কোনও ব্যাপার নয়, নিজের নামে সাধারণ এক ব্যানার রাখার ইচ্ছে প্রকাশ করেন তিনি। ক্যাটরিনার মতে তিনি চান বলিউডে আরও মহিলা কেন্দ্রিক ছবি তৈরি করতে। বর্তমানে হাতে একাধিক চিত্রনাট্য থাকা সত্তেও মন ভরছেনা ক্যাটরিনা। তিনি চান একটু ভিন্ন ঘরানার ছবি করতে। যেমন সাইকো থ্রিলার, মজার ছবিতে নিজেকে দেখতে চান তিনি। কিন্তু যে সব ছবির অফার আসে, কেবলমাত্র সেই সব ছবিই করার সুযোগ পান অভিনেতা-অভিনেত্রীরা। 
ক্যাটরিনা নিজের ব্যানারে একটু অন্য ধরনের ছবিকেই তুলে ধরার ইচ্ছে প্রকাশ করলে। সেই ছবিতে তিনি থাকবেন কিনা, সেই প্রসঙ্গে নায়িকা জানান, নিশ্চয়ই, ছবির চরিত্র মানানসই হলেই করব।