বছরের দ্বিতীয় মাসে মুক্তি পেলে ২০২০-র বলিউড ক্যালেন্ডার। আর এবার ক্যালেন্ডার গার্ল-এর তালিকাতে জায়গা করে নিল কিয়ারা আডবানি। বলিউডে পা রাখার পর থেকেই তিনি সকলের নজর কেড়েছেন। প্রথম ছবিতেই বাজিমাত। ২০১৯-এ সেরা ডেবিউ পুরস্কারও ছিল তাঁরই দখলে। অভিনয় দক্ষতা পাশাপাশি পর্দায় উপস্থিতি, দুই মিলিয়েই কিয়ারা এক কথায় হিট। তবে এবার অভিনেত্রী নজর কাড়লেন ফোটোফ্যুটে।

আরও পড়ুনঃ 'প্রতি মাসেই পাল্টে যাচ্ছে বিয়ের তারিখ', সম্পর্কের জল্পনা নিয়ে মুখ খুললেন আলিয়া

আরও পড়ুনঃ 'ইন্ডিয়ান ২'-র সেটে ভয়াবহ দুর্ঘটনা, ক্রেন ভেঙে প্রাণহানি, অল্পের জন্য রক্ষা কমল হাসানের

ফোটোগ্রাফার ডাব্বু রতনানির ক্যামেরার সামনে উন্মুক্ত বক্ষে ধরা দিলেন কিয়ারা। সামেন রয়েছে কেবল একটি গাছের পাতা। সেই ছবি নেট দুনিয়ায় শেয়ার করলেন কিয়ারা। ছবি প্রকাশ্যে আসা মাত্রই কেই তা হট বলে সাধুবাদ জানালেন, কেউ আবার প্রকাশ্যে করলেন সমালোচনা। অঙ্গ ঢাকতে উদ্যত হলেন নেটিজেনদের এক অংশ। কেউ পরালেন জামা, কেউ আবার ওপরে রঙ করে দিলেন। 

আরও পড়ুনঃ অ্যাসিড আক্রান্তদের পুরস্কার উৎসর্গ, ফেমিনা মঞ্চে নেটিজেনদের মন জিতলেন দীপিকা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A leaf out of #DabbooRatnaniCalendar! @dabbooratnani @manishadratnani

A post shared by KIARA (@kiaraaliaadvani) on Feb 18, 2020 at 5:30am PST

 

ট্রোলের তালিকা থেকে বাদ পরেনি কবীর সিংও। শাহিদ কাপুরকে নিয়েও তৈরি হল একাধিক মিম। যেখানে দেখা যায় ডাব্বুর পেছনে কখনও ছুটছেন শাহিদ কখনও আবার প্রীতি তথা কিয়ারার ওপর চরাও হয়েছেন তাঁর লুকের জন্য। 

সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার কিয়ারা। এই ফোটোশ্যুটে সামিল ছিলেন আরও অনেকেই। ঐশ্বর্য থেকে শুরু করে সানি লিওন হট লুকে ধরা দিয়েছিলেন একাধিক তারকা। কিন্তু নেটিজেনদের তোপের শিকার হতে হল কিয়ারাকে। পোশাক নিয়ে আক্রমণে মুখু কুলুপ আঁটলেন অভিনেত্রী। রাতারাতি ভাইরাল হওয়া ছবিতে কখনও দক্ষিণী ছোঁয়া, কখনও আবার শার্ট, নানা ধরনের পোশাকে ঢাকা হল কিয়ারাকে।