১৯৯৬ সালে মুক্তি পেয়েছিল ইন্ডিয়ান। এবার তৈরি হচ্ছে তার সিক্যুয়ান ইন্ডিয়ান ২। কমল হাসান অভিনীত এই ছবি মুক্তি পাওয়ার কথা আগামী বছর। ছবির শ্যুটিং-এর জন্য চেন্নাইয়ের পুনামাল্লির কাছে ইভিপি স্টুডিওতে চলছিল সেট তৈরির কাজ। আর তার মাঝেই  ঘটল ভয়াবহ দুর্ঘটনা। যাতে প্রাণ গেল ৩ জনের। গুরুতর আহত আরও জন। জখম হয়েছেন স্বয়ং ছবির পরিচালকও।

পরিচালক শংকরের 'ইন্ডিয়ান ২' বিগ বাজেটের ছবি হতে চলেছে। সূত্রের খবর, বুধবার রাতে ছবির শ্যুটিং চলাকালীন হঠাৎ ১৫০ ফুট উঁচু ক্রেনের উপরে থাকা লাইটের সেটআপ হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। তাতেই চাপা পড়ে শ্যুটিং স্পটে থাকা একাধিক ব্যক্তি জখম হন। আহতদের হাসপাতালে নিয়ে গেলে ৩ জনকে মৃত বলে ঘোষণা করা হয়। মৃতদের মধ্যে রয়েছেন পরিচালকের ব্যক্তিগত সহকারী মধু , সহকারী পরিচালক কৃষ্ণা ও কর্মী চন্দনের। 

আরও পড়ুন: জলবায়ু পরিবর্তনের জের, সমুদ্র সৈকতে ভেসে উঠল লক্ষাধিক ঝিনুকের দেহ

দুর্ঘটনার সময় কমল হাসানও ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। তিনিই আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন। জানা গিয়েছে, ছবির গুরুত্বপূর্ণ দৃশ্যের শ্যুটিং চলাকালীন এই দুর্ঘটনা ঘটে। শ্যুটিং-এর জন্য ৩টি ক্রেন ব্যবহার করা হচ্ছিল। তারমধ্যে একটি ক্রেন ভেঙে পড়ে। 

আরও পড়ুন: নতুন করে তৈরি হচ্ছে ঘূর্ণাবর্ত, ফের বৃষ্টির সম্ভাবনা রাজ্যে

কমল হাসান অভিনীত মেগা বাজেটের 'ইন্ডিয়ান ২' ছবির প্রযোজক লাইকা প্রডাকশন। একাধিক ভাষায় ছবিটি রিলিজ হওয়ার কথা। ২০১৮ সাল থেকে ছবিটির শ্যুটিং চলছে। তবে নানাবিধ সমস্যার কারণে ছবিটির কাজ এখনও শেষ হয়নি। কমল হাসান ছাড়াও 'ইন্ডিয়ান-২' তে অভিনয় করছেন কাজল আগরওয়াল, সিদ্ধার্থ, রাকুলপ্রীত সিং।