Asianet News BanglaAsianet News Bangla

'ড্রাগ' পাচারের অভিযোগে গ্রেপ্তার বলিউডের এই জনপ্রিয় অভিনেতা, পুলিশি হানায় উদ্ধার নিষিদ্ধ মাদক

  • মাদক পাচারের অভিযোগে গ্রেপ্তার করা হল বলিউড অভিনেতা কিশোর অমান শেট্টিকে
  •  সুপারহিট ছবি এবিসিডি-তে শিরোনামে উঠে এসেছিল ডান্সার কিশোর
  • ইতিমধ্যেই তাদের মোবাইল ও বাইক ফোন বাজেয়াপ্ত করা হয়েছে
  • মুম্বই থেকে ড্রাগ কিনে কর্ণাটকের ম্যাঙ্গালুরুতে সেগুলিকে পাচার করছিল কিশোর ও আকিল
kishore shetty of abcd actor arrested for selling drug in mangaluru BRD
Author
Kolkata, First Published Sep 21, 2020, 1:05 PM IST

এনসিবি জেরায় বলিউডের বড় রাঘববোয়ালদের নামও ফাঁস করেছে রিয়া। যতদিন এগোচ্ছে ততই যেন সুশান্তের মৃত্যুজট ক্রমশ জটিল থেকে জটিলতর হচ্ছে। মুম্বই পুলিশ,বিহার পুলিশ, ইডি, সিবিআই-এর পর সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তারপর থেকেই এনসিবি-র নজরে বলিউড। ফের মাদক সেবন ও মাদক পাচারের অভিযোগে গ্রেপ্তার করা হল বলিউডের বিখ্যাত অভিনেতা কিশোর অমান শেট্টি।

আরও পড়ুন-এই কারণেই ২ বার বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন দশ বছরের ছোট করিনা, কেন জানেন...

বলিউডের সুপারহিট ছবি এবিসিডি-তে শিরোনামে উঠে এসেছিল ডান্সার কিশোর। গত শনিবার নিষিদ্ধ মাদক পাচারের অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তবে কিশোর একা নন, ম্যাঙ্গালোর পুলিশের জালে গ্রেপ্তার হয়েছে,  আকিল নওশিল নামের আরও এক মাদক পাচারকারী।  ইতিমধ্যেই তাদের মোবাইল ও বাইক ফোন বাজেয়াপ্ত করা হয়েছে। মুম্বই থেকে ড্রাগ কিনে কর্ণাটকের ম্যাঙ্গালুরুতে সেগুলিকে পাচার করছিল কিশোর ও আকিল। এর আগেও প্রবাসে সেফটি অফিসার হিসেব কাজ করত আকিল। গত বছরই দেশে ফেরে আকিল। 

আরও পড়ুন-'ঘরে আটকে যৌনাঙ্গ দেখাত বলি হিরোরা', পায়েলের সমর্থনে যৌন লালসা নিয়ে সুর চড়ালেন কঙ্গনা...

গোপন সূত্র থেকে জানা গেছিল যে ড্রাগ পাচারের সঙ্গে যুক্ত রয়েছে। তারপর পুলিশি হানায় গ্রেফতার করা হয়েছে দুই অভিযুক্ত। বর্তমানে পুলিশের জালে রয়েছে দুই মাদকপাচারকারী। এনডিপিএস আইনের আওতায় মামলা রুজু করা হবে এবার অভিযুক্তদের বিরুদ্ধ। তবে কিশোরই শুধু নয়,  কিশোরের সঙ্গে মুম্বইয়ের মাদক যোগের যোগসূত্র খতিয়ে দেখবে ম্যাঙ্গালোর পুলিশ। সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, দিল্লির প্রাক্তন বিধায়ক মনজিন্দর সিং শিরসা  এনসিবি-র কাছে করণের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। ফের বিপাকে বলিউডের হেভিওয়েট পরিচালক-প্রযোজক করণ জোহর। দেদার চলছে নিষিদ্ধ মাদকের আসর। সেখানেই রয়েছে বলিউডের এ-লিস্টাররা।পুরোনো ভিডিও নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।
 

Follow Us:
Download App:
  • android
  • ios