Asianet News BanglaAsianet News Bangla

হিন্দি ওটিটি বলয়ে আরও বাঙালি তরুণ, ক্রিমিনাল জাস্টিসে নজর কাড়ছেন আদিত্য

একটি অপিরিচিত মুখ, অপরিচিত নাম আদিত্য গুপ্তা। চেনেননা অনেকেই, তবে চিনতে পারবেন এখন, যখন দেখবেন আপনার পাড়ার ছেলে, কিংবা আপনার বন্ধু ডিজনি-হটস্টারের মতো জনপ্রিয় চিত্তাকর্ষক হিট সিরিজের তৃতীয় সিজন, অর্থাৎ 'ক্রিমিনাল জাস্টিস-৩ :অধুরা সাচ'-এ একটি আকর্ষণীয় ভূমিকা পালন করেছেন। 

Kolkata s young boy Aditya Gupta is getting noticed for his acting skill in Criminal Justice Disney Hot Star Special
Author
First Published Sep 13, 2022, 7:37 PM IST

কলকাতার এক অপরিচিত মুখ, আদিত্য গুপ্তা।  অনেকে হয়ত নামটুকুও শোনেনি। তার প্রতিবেশী, বন্ধুবান্ধব,আত্মীয়স্বজন ছাড়া কেউই হয়ত চেনেননা বছর কুঁড়ির ছেলেটিকে। তবে জেনে নিন, তিনি কিন্তু এখন কলকাতার একজন তরুণ  অভিনেতা যে ডিজনি-হটস্টারের মতো জনপ্রিয় চিত্তাকর্ষক হিট সিরিজের তৃতীয় সিজন, অর্থাৎ 'ক্রিমিনাল জাস্টিস-৩ :অধুরা সাচ'-এ একটি আকর্ষণীয় ভূমিকা পালন করেছেন এবং গত মাসেরই শেষের দিকে আত্মপ্রকাশ করেন। 

Kolkata s young boy Aditya Gupta is getting noticed for his acting skill in Criminal Justice Disney Hot Star Special

স্বপ্ন তো আমাদের সবারই থাকে কিছু না কিছু নিয়ে, কিন্তু বাস্তবায়ন হয় কয়জনের? জীবন সংগ্রাম স্কেলের ওঠা নামার মধ্যে দিয়েই যখন স্বপ্ন বাস্তবে পরিণত হয় তখনই ঘটবে জীবনের প্রাপ্তি। ঠিক এমনই অভিজ্ঞতার পরিচয় পেয়েছিল আদিত্য যখন তিনি আপলস এন্টারটেইনমেন্ট (Applause Entertainment) এবং বিবিসি স্টুডিওস (BBC Studios)দ্বারা প্রযোজিত সিরিজে একটি ভূমিকার জন্য নির্বাচিত হন। পাশাপাশি সিরিজে দেখা যায়, মুকুল আহুজা (স্বস্তিকা মুখার্জি তার মায়ের চরিত্রে অভিনয় করেছেন), জটিল মানসিক সমস্যায় আক্রান্ত একজন ধনী কিশোরীর চরিত্রে অভিনয় করছেন। আদিত্যের দুর্দান্ত অভিনয় শ্রোতাদের কাছ থেকে পাওয়া ভালবাসা এবং সমর্থন তাকে ভবিষ্যতের জন্য একটি উজ্জ্বল নক্ষত্রে পরিণত করেছে।

Kolkata s young boy Aditya Gupta is getting noticed for his acting skill in Criminal Justice Disney Hot Star Special

 আদিত্য নামটি তো জানলেন, তাহলে এবার তার সম্পর্কেও কিছু জেনে নেওয়া যাক। আদিত্য একজন ২০ বছর বয়সী তরুণ অভিনেতা যিনি কলকাতায় জন্মগ্রহণ করার পাশাপাশি এখানেই বড়ো হয়ে উঠেছেন।  মাত্র কয়েক বছর আগে রঙ্গকর্মী থিয়েটার গ্রুপের সাথে যুক্ত হয়ে অভিনয়ের জগতে তার যাত্রা শুরু করেছিলেন।  খুব অল্প বয়স থেকেই, তিনি অভিনয়ের প্রতি তার ভালবাসা এবং আবেগ খুঁজে পেয়েছিলেন এবং অত্যন্ত নিষ্ঠা ও শৃঙ্খলার সাথে তিনি তার শেখার প্রক্রিয়া শুরু করেছিলেন। কিন্তু এটিকে একটি পেশায় পরিণত করা কঠিন ছিল কারণ পারিবারিক আর্থিক সংকট একটি বাধা হয়ে দাঁড়ায় তার সামনে। তবে, ভাগ্যের চাকা ঘুরতেই   তিনি তার সৎ পরিশ্রম এবং দৃঢ় সংকল্প দিয়ে অবশেষে  এই সিরিজে অভিনয়ের সুযোগ পান।

 আদিত্য গুপ্তা, একটি উজ্জ্বল প্রতিভা, তিনিই একটি সাক্ষাৎকারে জর্জ হার্বার্টকে উদ্ধৃত করে বলেন" হোয়্যার দেয়ার ইজ এ উইল, দেয়ার ইজ এ ওয়েই, 'কিপ চেসিং উইল'। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios