গোটা দেশে পাঁচ হাজারের মত আক্রান্ত করোনা ভাইরাসে। কারও শরীরে করোনার লক্ষণ, আবার কারও শরীরের নেই। আট থেকে আশি সকলেই আক্রান্ত হচ্ছে এই ভাইরাসে। বাঁচার শেষ এবং একমাত্র উপায়, সেল্ফ আইসোলেশন। যার কারণে লকডাউনের ঘটা। ইতিমধ্যে বলিউডেও ছড়িয়ে পড়ছে ভাইরাসটি। কণিকা কাপুরের সুস্থ হয়ে ওঠার পরই আক্রান্ত হলেন করিম কোরানি ও তাঁর দুই মেয়ে এবং পরিবারসহ পুরব কোহলি। 

আরও পড়ুনঃডাক্তার থেকে পুলিশ, সকলকে কুর্নিশ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় উদ্যোগ নিলেন অক্ষয় কুমার

আরও পড়ুনঃচার মহিলার পাশে প্রিয়ঙ্কা, করোনা খাতে সাহায্য করলেন এক লক্ষ ডলার

এবার কি তাহলে তালিকায় নাম লেখাচ্ছিলেন কৃতি খরবান্দাও। শাদি মে জারুর আনা ছবির নায়িকা এমনটাই ভেবে বসেছিলেন। শরীরের করোনার একাধিক লক্ষণ দেখতে পেয়ে প্রাণের ভয় কাটিয়েছেন তিন দিন। চারদিনের দিন অবশ্য খানিক সুস্থ হয়ে ওঠেন তিনি। তবুও আতঙ্কেই কাটছিল কৃতির প্রতিটি মুহূর্ত। তাঁর প্রেমিক পুলকিত সমরাটের ভাইয়ের বাগদানের অনুষ্ঠানে দিল্লি গিয়েছিলেন অভিনেত্রী। 

আরও পড়ুনঃবারান্দায় বিরুষ্কা এ কী করছেন, সকালবেলা জানলা খুলতে প্রতিবেশির নজরে তারকা জুটি

সেখান থেকে একটি ইন্টারন্যাশানাল ফ্লাইটে ফিরেছিলেন মুম্বই। তারপর থেকে নানা লক্ষণ দেখা দেয় তাঁর শরীরে। তিনি জানান, সেই সময় কোভিড১৯ এর টেস্ট কিটও পাওয়া যাচ্ছিল নায যার কারণে তিনি টেস্টও করাতে পারেননি। প্রসঙ্গত, সম্প্রতি পুলকিতের সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন কৃতি। গত পাঁচ মাস ধরে একে অপরকে ডেট করছেন। 

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা