করোনার ভয়ে এখন গৃহবন্দি সকলেই। গোটা বিশ্বজুড়ে চলছে এক অঘোষিত যুদ্ধ। একের পর এক তারকা সোশ্যাল মিডিয়ায় বার্তা দিচ্ছে সকলকে ঘরে থাকার। সতর্কতা অবলম্বণ করে তবেই প্রয়োজনে বেরতে হবে বাইরে। মনতে হবে লক ডাউন। পরিস্থিতি ক্রমেই জটিল হয়ে উঠছে ভারতে। বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা। তৎপরতা তকুঙ্গে তুলতে মানুষের মধ্যে বাড়িয়ে তুলতে হবে সচেতনতা। 

বিস্তারিতঃ হাসপাতাল থেকে মুক্তি পেতেই পুলিশের দ্বারস্থ, রোগ গোপনে কণিকার নামে এফআইআর

সাধ্যমত সাহায্যের হাতও বাড়িয়ে দিচ্ছেন অনেক তারকা। ২১ দিনের লক ডাউন বাড়িতে বসে পালন করছেন তাঁরা। সেই ছবি প্রতি মুহূর্তে ছড়িয়ে পড়ছে নেট দুনিয়ায়। ভক্তদের উদ্দেশে বার্তা দিয়ে জানাচ্ছেন সকলকে মিলিত ভাবে লড়াই করে যেতে হবে। একই ভাবে কোয়ারেন্টাইনে রয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। বাড়িতে একে অন্যের সঙ্গে সময় কাটাচ্ছেন তাঁরা। সেই ছবি এবার ধরা দিল প্রতিবেশির ক্যামেরায়। 

 

 

আরও পড়ুনঃ অন্তর্বাস দিয়ে কীভাবে মাস্ক বানাবেন, ভিডিওতেই শেখালেন জনপ্রিয় অভিনেত্রী

সকালে জানলার পর্দা খুলতেই দেখা গেল দূরে বারান্দাতে দাঁড়িয়ে আছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। একান্তে এই জুটি সকালের রোদ মেখে প্রেমে মত্ত। ভিডিওটি তুলেই তা নেট দুনিয়ায় শেয়ার করলেন তিনি। মুহূর্তে তা ছড়িয়ে পড়ল ভক্তদের কাছে। এক কথায় বলতে গেলে এই জুটি হল লাভ বার্ড। তাই কোয়ারেন্টাইনের সময় যে তাঁরাচুটিয়ে উপভোগ করছে তা আর বলার অপেক্ষা রাখে না। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা