কৃতি স্যানন, বলিডে পা রাখার পর থেকেই অভিনয় দাপট ও উপস্থাপনায় নজর কেড়েছেন এই অভিনেত্রী। কয়েকবছরের মধ্যেই টপ অভিনেত্রীদের সারিতে নাম লিখিয়েছেন তিনি। অক্ষয় কুমার থেকে শুরু করে শাহরুখ, বরুণ বা সুশান্ত, বিভিন্ন সময় বিভিন্ন তারকাদের বীপরীতে নিজেকে সাবলীল করে তুলেথছেন তিনি। তাই বলিউডেরও বেশ পছন্দ এই অভিনেত্রীকে। হাতে সেই সূত্রেই একের পর এক ছবির প্রস্তাবও আসতে থাকে। 

আরও পড়ুন- সর্বনাশ, বিয়ের আগেই হবু বউকে ছেড়ে ছাড়তে চাইছেন নীল, এবার কী হবে তৃণার

আর প্রতিটি চরিত্রতেই নিজের একশো শতাংশ উজার করে দিতে প্রস্তুত কৃতি। তারই ঝলক মিলল এবার বচ্চন পা্ডের সেটে। ছবির শ্যুটিং সেটেই বুলেট চালানো শিখলেন কৃতি। আর নিমিশে তা রপ্ত করে নিয়ে ভাইরাল হয়ে উঠলেন হট ডিভা। সকলের সামনেই স্মার্টলি চালিয়ে দিলেন বুলেট। সদ্য শেখার কোনও ছাপই নেই। দিব্যি পোক্ত হাতেই সামলে নিলেন এই বিদ্যা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Filmfare (@filmfare)

 

সেট থেকে সেই ভিডিওই এবার সামনে এলো। মুহূর্তে তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। বচ্চন পান্ডে ছবিতে কৃতির সঙ্গে দেখা যাবে জ্যাকলিনকে। জ্যাকলিন বলিউডের অন্যতম দাপটে অভিনেত্রী। তবে তার সঙ্গে পাঙ্গা দিতেই ঝড় তুলছেন এবার কৃতি। বছর শুরুতেই সেলেবরা ব্যস্ত এই ছবির শ্যুট নিয়ে। ২০২০ বক্স অফিসে মুখ থুবরে পড়লেও ২০২১ সালে একের পর এক ছবি এখন পাইলাইনে। প্রস্তুতি তুঙ্গে।