আর মাত্র বাকি কয়েকটা দিন। তারপরই  জমকালো বিবাহ আসর বসতে চলেছে টলিপাড়ায়। কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। টলিমহলের অন্দরে কান পাতলেই বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে।  চলতি বছরেই বহু প্রতীক্ষিত বিয়ের আসর বসতে চলেছে খুব শীঘ্রই।  টলিপাড়ার জনপ্রিয় কাপল নীল ও তৃণার চারহাত একহাত হতে চলেছে। তবে বিয়ের কয়েকদিনের মাথাতেই শুরু হল মান -অভিমানের পালা। কিন্তু কী এমন হল নীল-তৃণার।

আরও পড়ুন-নগ্ন হয়ে ক্যামেরার সামনে এলেন শাহিদের সহ-অভিনেত্রী, ছবি ঘিরে শোরগোল নেটদুনিয়ায়...

বিয়ের আগেই হবু বউ তৃণাকে ছেড়ে যেতে চাইছেন নীল। কিন্তু কেন? এই প্রশ্নেই সরগরম সোশ্যাল মিডিয়া। কেন তৃণাকে ছেড়ে দূরে যেতে চাইছেন নীল। এই খবর রটা মাত্রই জানা গেল, বিষয়টি সিরিয়াস কিছু নয়, যাতা হু ম্যায় তো মুঝে জানে দে-এই গানের সঙ্গে লিপ মেলাচ্ছেন নীল। নিছকই মজার ছলে  ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছেন নীল-তৃণা।

 

 

অত সহজে নিজের কাছের মানুষকে হাতছাড়া করতে রাজি নন তৃণাও। ছেড়ে যাওয়ার কথা বলতেই হাত টেনে  ধরেছেন তৃণা। লং ড্রেসে ব্রাইড টু বি-কে দেখে মুগ্ধ সাইবারবাসী। ব়োম্যান্টিক গানের সঙ্গে তাদের এই ব়োম্যান্স দুরন্ত গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কিছুদিন আগেও নিজেদেরকে 'ম্যান অ্যান্ড ওয়াইফ' বলে পরিচয় করিয়েছিলেন তৃণা সাহা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

 

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিয়ের শপিং। কয়েক মাসের মধ্যেই বদলে যাবে নীল-তৃণার ব্যাচেলর জীবন। আর নতুন জীবনে পা দেওয়ার আগে ব্যাচেলর জীবনটা পুরোপুরি উপভোগ করতে চান বর -কনে দুজনেই। ইতিমধ্যেই বন্ধুদের নিয়ে ব্যাচেলরেট পার্টিতে চুটিয়ে মজা করেছেন নীল। তৃণাও কম কীসে। মিসেস তৃণা সাহা হওয়ার আগে গার্লস গ্যাং-এর সঙ্গে ব্যাচেলরেট পার্টিতে মত্ত  ছিলেন ব্রাইড টু বি। সম্প্রতি সেই  ছবিও নিজের ইনস্টা-তে শেয়ার করেছিলেন তৃণা সাহা। আইবুড়োভাত খাওয়াও শুরু করে দিয়েছেন তৃণা। মামার বাড়িতে আয়োজিত আইবুড়োভাতের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তৃণা। যা দুরন্ত গতিতে নেটিজেনদের নজর কেড়েছে।