সেলফি তুলে ছবি শেয়ার করে থাকেন সব তারকাই। তবে সেই ছবিকে ঘিরে সমস্যার সন্মুখীন খুব একটা হতে হয় না তাদের। কিন্তু কৃতির সেলফিকে নিয়ে নয়া বিতর্ক শুরু হল নেট দুনিয়ায়। কারণ এই সেলফিতে কৃতির স্যাননের সঙ্গে তার বন্ধু, পরিবারের সদস্যরা ছিলেন না, ছিল এক চিতা। সমস্যার সূত্রপাত এখানেই। এই ছবিকে ঘিরেই বর্তমানে উত্তাল নেট দুনিয়া।

সম্প্রতি কৃতি স্যানন ছুটি কাটাতে পৌঁচ্ছে গিয়েছিলেন জাম্বিয়ায়। সেখানেই বন্যপ্রাণীদের সঙ্গে ছবি তুলে শেয়ার করলেন তিনি। একটি চিতার সঙ্গে সেলফি তুলে ভক্তদের সঙ্গে শেয়ার করেন কৃতি। কিন্তু সেই ছবি দেখে বেজায় চটলেন নেটিজেনরা। ভক্তদের মুখে সাহসিকতার কথা উঠে এলেও, বন্যপ্রাণীদের এই ভাবে বিব্রত করা কেন! তাই নিয়ে প্রশ্ন তুললেন অনেকেই।

একের পর এক ছবিতে দেখা গেল কৃতি চিতাকে জল খাইয়ে দিচ্ছে, তার গলায় বেল্ট পরিয়ে ছবি তুলছে। কেন এই দুই ধরনের রূপ তারকাদের, এই নিয়েই প্রশ্ন করলেন অনেকেই। বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে এই সেলিব্রিটিরাই তো বন্যপ্রাণী সংরক্ষণের কথা বলে থাকেন, তাদের বিব্রত না করার কথা বলে থাকেন তবে কেন নিজেই এই কাজ করে তা প্রচার করছেন! যদিও এই বিষয় বর্তমানে নিরুত্তোর কৃতি। অন্যদিকে নায়িকা ছুটি কাটিয়ে এখ  ব্যস্ত তার ছবির কাজ নিয়ে। হাতে দুটি ছবি, সম্প্রতি মুক্তির পথে অর্জুন পাটিয়ালা, অন্যদিকে হাউসফুল ৪ ছবির শ্যুটিং চলছে পুরো দমে।