ইন্দ্রাণী হালদার অভিনীত 'শ্রীময়ী' ধারাবাহিকটি নিঃসন্দেহে বাংলা ছোটপর্দার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক। তবে জনপ্রিয়তার কথা যদি বলতেই হয় তবে ধারাবাহিকে শ্রীময়ীকে ছাঁপিয়ে গিয়েছে জুন। শ্রীময়ী চরিত্রটির চেয়ে সকলের ঢের বেশি পছন্দ জুন আন্টিকে। জুন আন্টি অর্থাৎ উষসী চক্রবর্তীর অভিনয়ও দর্শকমহলের বেশ পছন্দ, পাশাপাশি জুন আন্টি মিমার্সদের দিচ্ছে কনটেন্ট। করোনা আবহ হোক, রাম মন্দিরের প্রতিষ্ঠা হোক, বা পুজর মণ্ডপে ভিড়, সবেতেই বেরিয়ে আসে জুন আন্টির মিম। 

সম্প্রতি জুন আন্টি এবং অনিন্দ্য দা'র কিছু ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ছবিগুলি পোস্ট করেছেন উষসী। যেখানে শ্রীময়ী-এর সেটে জুনকে পিছন থেকে জড়িয়ে ধরে আছে অনিন্দ্য। সেই ছবিগুলি পোস্ট হতেই নিমেষে ভাইরালের খাতায় নাম লিখেছে অনিন্দ্য-জুনের রোম্যান্স। ছবির ক্যাপশনে লেখে, "বিস্মরণের গোধূলি বেলার আলোতে তোমারে চিনি।" যা দেখে গদগদ হয়ে উঠেছে বাঙালি নেটিজেনরা। 

 

#JuneAnindyoChemistry #100PercentLove #OffScreenChemistry #WhenJuneLovesAnindyo বিস্মরণের গোধূলি বেলার আলোতে তোমারে চিনি

Posted by Ushasie Chakraborty on Monday, October 19, 2020

 

অনিন্দ্য এবং জুনের এই ঘনিষ্ঠতাকে ইতিমধ্যেই 'টুরু লাভ'এর নাম দিয়ে দিয়েছে নেটিজেনরা। সম্প্রতি একটি বাংলাদেশি বাচ্চা ছেলের 'টুরু লাভ' বলা ভিডিওটি ভাইরাল হয়েছে। তার সঙ্গেও জুড়ে দেওয়া হয়েছে জুন-অনিন্দ্যের রোম্যান্স। পোস্টের কমেন্ট সেকশনও তৈরি হয়েছে মিমপেজে। উষসী কিন্তু এতেই মোটেই রাগ করেন না। বরং জুন আন্টিকে নিয়ে এই ঠাট্টা, মজা, মিম তাঁর বেশ পছন্দ। নিজেও বেশ কয়েকবার সেই মিম শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। জুন আন্টি যে বাংলা ধারাবাহিকের জনপ্রিয় খলনায়িকা, তা বলার অপেক্ষা রাখে না।