নেপোটিজম নিয়ে বিগত কয়েকমাস ধরেই নানা তর্ক বিতর্কে সামিল হতে দেখা গিয়েছে নেট মহলকে। সজন পোষণের জেরেই কী চলছে বলিউড রাজ, এই প্রশ্নের উত্তর জানতে মরিয়া হয়ে উঠেছিল নেট বাসী। এবার সেই তালিকাতে নাম লেখালেন কুমার শানুর পুত্র জান। বিগ বসের ঘরে প্রবেশের পর থেকেই একের পর এক প্রশ্নের মুখে তাঁকে পড়তে হয়েছিল। তাঁর দিকে কড়া বাক্যবান ছুঁড়ে দিয়েছিলেন প্রতিযোগী রাহুল বৈদ্য। 

প্রশ্ন তুলেছিলেন জান তাঁর বাবার দাপটের জোরেই আজ এই পর্যায় পৌঁচ্ছেছে। কিন্তু তা কতটা সত্য ক্ষতিয়ে দেখতে চেয়েই প্রশ্ন তুলেছিলেন সলমন খান। জানিয়েছিলেন, জান কি সত্যি তাঁর বাবার জন্য এই পর্যায় রয়েছে! উত্তর এক কথা বলচতে গেলে ভেঙে পড়েন জান। নেপোটিজম তো দূরের কথা বাবার থেকে কোনও সাহায্যই পাননি জান। স্পষ্টই তিনি জানিয়ে দিয়েছেন, কেরিয়ার তৈরি করা হোক বা স্বপ্নপূরণ, বাবা ছিলেন না পাশে। 

 

 

সলমন খানকে উত্তর দেওয়ার সময় সাফ জানের গলায় শোনা গেল আক্ষেপের সুর। নেপোটিজমের ধারে কাছ দিয়েও জায় না তাঁর পরিস্থিতি। বিগ বসের প্রতি তাঁর ঝোঁক ছিল ছোট থেকেই। সেই কারণেই আবেদন করা, এবং সেখান থেকেই সুযোগ আসে। সেখানে কোথাও জড়িয়ে ছিল না বাবার নাম। জানের এই বক্তব্যই মুহূর্তে ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে নেট মহলে। কুমার শানুর অন্দরমহলের নানা খবর নিয়েই এখন চর্চা শুরু নেটদুনিয়ায়।