অবশেষে বিচার মিলল। ছবির কেন্দ্রীয় চরিত্র লক্ষ্মী আগরওয়ালের আইনজীবী অপর্ণা ভাট এবার  মামলা দায়ের করেছেন। অপর্ণার অভিযোগের ভিত্তিতে জানা গেছে, অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনী নিয়ে যে ছবি পর্দায় আসতে চলেছে তা নিয়ে দীর্ঘদিন ধরে আদালতে মামলা লড়েছেন আইনজীবী অপর্ণা ভাট। কিন্তু সিনেমায় লক্ষ্মী আগরওয়াল, কিংবা অপর্ণার নাম করে একবারও কৃতজ্ঞতা স্বীকার জানানো হয়নি। আর সেই কারণের জন্যই আদালতের দ্বারস্থ হয়েছিলেন অপর্ণা। লক্ষ্মী আগরওয়ালের আইনজীবী অপর্ণা ভাটের নাম ছবির ক্রেডিটে রাখার জন্য  ছবি নিমার্তাদের নির্দেশ দিয়েছে দিল্লি আদালত।

আরও পড়ুন-ফের বিস্ফোরক তনুশ্রী, আশারাম বাপুর সঙ্গে তুলনা টানলেন নানার...

আজ ছবি মুক্তির দিন। সারা দেশজুড়ে মুক্তি পাচ্ছে 'ছপাক'। আর ছবি মুক্তির আগেই একের পর এক নয়া বির্তকে জড়াচ্ছে 'ছপাক'।  কোনও ভাবেই যেন এই ছবি আজ মুক্তি না পায়। তার  আপ্রাণ চেষ্টা চালিয়ে গেলেও তিনি তাতে ব্যর্থ হলেন। এছাড়াও অপর্ণা জানিয়েছিলেন ছবির নির্মাণপ্রক্রিয়া চলাকালীন ও নির্মাতাদের নানারকম তথ্য দিয়ে সাহায্য করেছিলেন তিনি। এমনকী ছবির চিত্রনাট্য থেকে শুরু করে শ্যুটিংয়ের ক্ষেত্রেও সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছিলেন। তাও তিনি ফিল্ম ক্রেডিটে স্থান পাননি।

 

এই সমস্ত কারণগুলিই তিনি আদালতে খাড়া করেছেন। অপর্ণার আবেদনে সাড়া দিয়ে আদালত তাই নির্দেশ দিয়েছে, ছবির স্ক্রিনিং চলাকালীন অপর্ণা ভাট  এবং বর্তমানে মহিলাদের উপর শারীরিক ও যৌন নিগ্রহের ঘটনায় আদালতে তাদের হয়ে মামলা লড়েন তিনি -এই লাইনটি দেখাতে হবে। ইতিমধ্যেই এই খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন তিনি। তারপর থেকে তাকে অভিনন্দন জানিয়েছেন সমস্ত নেটিজেনরা।  ইতিমধ্যেই গতকালই ছত্তিশগড় ও মধ্যপ্রদেশে করমুক্ত ঘোষণা করা হয়েছে এই ছবিকে।