সারা বিশ্ব জুড়ে একটানা লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন  সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের সাহায্যে এগিয়ে এলেন সেলিব্রিটি শেফ বিকাশ খান্না। দীননাথ মঙ্গেশকর হাসপাতালের জন্য লতার পাশে দাঁড়ালেন এই শেফ। সারা বিশ্ব জুড়ে করোনা আতঙ্কে  নাজেহাল রাজ্যবাসী।  কোভিড-১৯ এর সঙ্গে লড়াই করার জন্য লতা মঙ্গেশকরের হাসপাতালে ১০০০ পিপিই কিট দিলেন বিকাশ।

লতা মঙ্গেশকরের বাবা দীননাথ মঙ্গেশকরের স্মৃতিতেই এই হাসপাতাল তৈরি করেন সুর সম্রাজ্ঞী। এই কঠিন সময়ে সাহায্যের জন্য শেফ বিকাশ খান্নাকে ধন্যবাদ জানিয়েছেন লতা। নিজের টুইটার হ্যান্ডেলেই ধন্যবাদ জানিয়েছেন বর্ষীয়ান গায়িকা। দেখে নিন টুইট পোস্টটি।

 


নিজের হাসপাতালের পাশাপাশি  করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন লতা মঙ্গেশকর। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর তহবিলে ২৫ লক্ষ টাকা অনুদান করেছেন লতা। তবে শুধু লতা নন, কঠিন পরিস্থিতিতে গোটা বলিউড করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। অভিনেতা থেকে অভিনেত্রী, সাধারণ মানুষ প্রত্যেকেই কোভিড-১৯-এর জেরে গৃহবন্দি।  মহামারি থেকে নিজেকে বাঁচাতে সমস্ত সচেতনতা অবলম্বন করেছেন প্রত্যেকেই।  সারা দেশে  মহামারির আকার ধারণ করেছে এই করোনা ভাইরাস।

 

 

আরও পড়ুন-সামনে এল করোনা-র এগারোতম অবতার, এটিই সবচেয়ে ভয়ঙ্কর সবচেয়ে ছোঁয়াচে...

আরও পড়ুন-করোনার সংক্রমণ রোধ করতে পারে সিগারেটের নিকোটিন, চাঞ্চল্যকর দাবি এবার গবেষকদের...

আরও পড়ুন-করোনা-বিশ্বে হানা দিল ভিনগ্রহী প্রাণী, খোদ পেন্টাগন প্রকাশ করল 'ইউএফও'র ভিডিও, দেখুন...

 

এই ১৩০ কোটি মানুষের দেশে যদি এই ভাইরাস ছড়িয়ে পড়ে তাহলে আর রক্ষা নেই। এমনকী পরিস্থিতিও হাতের বাইরে বেরিয়ে যেতে পারে। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে  সরকার।  যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা।  কিন্তু সেই বিধিনিষেধ মানতে নারাজ কিছু মানুষ। এই পরিস্থিতি কতটা ভয়ঙ্কর হয়ে উঠতে পারে তা বুঝতে পারছেন না তারা। কিছুদিন আগেও বিরক্তের সুর শোনা গিয়েছিল সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের গলায়। যারা সরকারের এই জরুরি পদক্ষেপ মানছেন না, তাদের উপর ক্ষোভপ্রকাশ করেছেন গায়িকা লতা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে দীর্ঘ পোস্টে সেই ক্ষোভ উগরে দিয়েছেন লতা।