করোনার দাপট দেশের মধ্যে মহারাষ্ট্রে সব থেকে বেশি। একের পর এক তারকা করোনাতে আক্রান্ত হচ্ছেন। মহারাষ্ট্রে ইতিমধ্যেই আক্রান্তের সংখ্যা ছাড়িয়ে তিন লক্ষ। এমনই পরিস্থিতিতে সকলের উদ্বেগ বাড়িয়ে তুলেছে অমিতাভ বচ্চনের করোনা সংক্রমণের খবর। হঠাৎই রাতে সোশ্যাল মিডিয়ায় খবর শেয়ার করেন অমিতাভ তাঁর শরীরে মিলেছে করোনার নমুনা। পাশাপাশি জানা যায় অভিষেকও করোনায় আক্রান্ত। 

আরও পড়ুনঃ ট্রোলের সাফ জবাব, ট্রাক্টর চালিয়ে চাষ করছেন সলমন, ভাইরাল ভিডিও

তড়িঘড়ি বিগ বিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও তাঁর স্বাস্থ্য এখন স্থিতিশীল। এরই একদিনের মধ্যে খবর আসে ঐশ্বর্য ও আরাধ্যাও করোনা পজিটিভ। জ্বর আসা.য় তাঁদেরও নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। এই খবর সোশ্যাল মিডিয়ায় দেখার পরই অবাক হয়েছিলেন লতা মঙ্গেশকর। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, প্রথমে বিশ্বাসই করতে পারেননি তিনি এমন কিছু খবর পেয়েছেন। 

 

 

'সব থেকে বড় কথা ছোট্ট আরাধ্যার করোনা, শিশুটার কষ্টের কথা আমি ভাবতেই পারছি না', বলে আক্ষেপ করেন লতা মঙ্গেশকর। পাশাপাশি তিনি দ্রুত আরোগ্য কামনা করেন পুরো বত্চন পরিবারের। লতা মঙ্গেশকরই কেবল নন, পাশাপাশি বহুমানুষ অমিতাভ বচ্চন ও তাঁর পরিবারের দ্রুত আরোগ্য কামনা করেন। বেশ কিছু জায়গায় অমিতাভ বচ্চনের আরোগ্য কামনাতে পুজোও করা হয়। তবে সকলের শুভেচ্ছা ও ভালোবাসার জোরেই ভালোআছেন তিনি ও তাঁর পরিবার, টুইট করে জানান অমিতাভ।