সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেট দুনিয়ায় একের পর এক তোপের শিকার হয়েছেন সলমন খান। বলিউডে নেপোটিজম থেকে মাফিয়া, একাধিক অভিযোগ উঠেছে তাঁকে ঘিরে। কিন্তু ভাইজান তাতে কর্ণপাত করতে নারাজ। উল্টো নিজের ভক্তদের জানিয়েছিলেন সুশান্তের ভক্তদের আবেগ বুঝতে। তবুও সোশ্যাল মিডিয়া সলমনকে বয়কটের ডাক তুলতে বিন্দুমাত্র দ্বিধা বোধ করেনি। 

আরও পড়ুনঃ 'সাহসীকন্যা' কঙ্গনাকে কুর্নিশ সিমির, পাল্টা কড়া জবাব তাপসী-স্বরার

 

ফলে সলমনের প্রতিটা পোস্টই এক কথায় এখন ট্রোলের শিকার হচ্ছে। সম্প্রতি একটি ছবি শেয়ার করেছিলেন সলমন যেখানে তাঁর গায়ে লেগেছিল মাটি, পাশাপাশি লিখেছিলেন কৃষকদের সন্মান করার কথা। এতেই ঘটেছিল বিপত্তি, নেটিজেনরা উপদেশ দিয়েছিলেন যে গায়ে মাটি মেখে অনেকেই এমন বুলি আওরাতে পারে, কিন্তু মাঠে নেমে যাঁরা চাষ করেন তাঁরাই বোঝেন এর কষ্ট। তা প্রমাণ করতে খুব বেশি দিন সময় নিলেন না ভাইজান। 

 

 

সলমন খান লকডাউনে জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ, সবই করছেন, তা সকলের সামনেই স্পষ্ট। ঘূর্ণীঝড়ের পর নিজে হাতে ঝাঁটা নিয়ে বাগান পরিষ্কার করা থেকে শুরু করে চাষ করা, বাদ পড়ছে না কিছুই। এবার সলমন খান নেটিজেনদের তোপের সাফ জবাব দিতে প্রমাণ করলেন চাষটা তিনি জানেন। নিজের ফার্ম হাউসেই ট্রাক্টর চালিয়ে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য শেয়ার করলেন। মুহূর্তে তা ছড়িয়ে পড়ে নেট-পাড়ায়।