প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজুপতের বাবা কে কে সিংয়ের ছবি হল ভাইরাল। হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন তিনি। পাশে দাঁড়িয়ে দুই মেয়ে। সূত্রের খবর, হরিয়ানার ফরিদাবাদের হাসপাতালে ভর্তি তিনি। বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন তিনি। শারীরিক অবস্থার অবনতি হতেই হাসপাতালে ভর্তি করতে হয় তাঁকে। এই ছবি এখন ঘুরে ফিরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। 

যদিও এক ব্যক্তি টুইটারে সুশান্তের বাবার এই ছবি শেয়ার করে লিখেছেন, "সুশান্তের বাবাই পাটনায় মামলা দায়ের করেছিলেন। যার উপর ভিত্তি করেই সিবিআই তদন্ত করে চলেছে। হৃদরোগ জনিত অসুস্থতায় ইনি এখন হাসপাতালে রয়েছে। ছেলের মৃত্যুর বিচার চাইতে গিয়ে তাঁর উপর সাংঘাতিক ঝড় যাচ্ছে। সিবিআই-র উচিত অন্তত ওনার দিকে তাকিয়ে চটজলদি তদন্তটি শেষ করতে।" তদন্তের কারণেই সুশান্তের বাবার এই অবস্থা কি না তার সত্যতা এখনও যাচাই করা হয়নি। 

আরও পড়ুনঃকরোনা আবহে বলিউডে কোপ, রমরমিয়ে চলছে OTT কনটেন্ট, ফিল্মফেয়ারে সেরার সেরা তালিকা

 

তবে ছবি দেখে অন্তত তেমন কিছুই মনে হয়নি একাধিক নেটিজেনের। কারণ দু'পাশে দুই মেয়েকে নিয়ে হাসিমুখেই দেখা যাচ্ছে। যা দেখার পর তাদের মনে হয়নি কে কে সিং এবং তাঁর দুই মেয়ে সুশান্তের মৃত্যুর তদন্ত নিয়ে বিন্দুমাত্র চিন্তিত। এই সমালোচনাই এখন বিতর্কের রূপ নিয়ে টুইটারে। এক একজনের এক এক রকমের মতামত। সোশ্যাল মিডিয়ায় এই ছবি ভাইরাল হওয়ার পর থেকে বিতর্ক এখন তুঙ্গে।