ডিজিটাল মিডিয়ায় ছবির মুক্তি মানে তা আর্থিক ক্ষতির মুখে ঠেলে দেওয়া। লকডাউন কবে উঠবে, কবে আবার স্বাভাবিক হবে বিনোদন জগত তা এখনও নিশ্চিত নয়। এমনই চিন্তার ভাঁজ পড়েছে ছবির পরিচালক তথা প্রযোজক সংস্থার। তৈরি হয়ে বসে আছে একাধিক ছবি। কিন্তু তা যদি ডিজিটাল প্ল্যাটফর্ম-এ মুক্তি পায় তবে আর্থিক ক্ষতির মুখে পড়তে হবে। ফলে অনেকেই এই সিদ্ধান্ত নিতে দুবার ভাবচ্ছে। 

আরও পড়ুনঃ অবিকল মাধুরী দীক্ষিত, ছবি পোস্ট করে খোলসা করলেন অভিনেত্রী

অন্যদিকে ইতিমধ্যেই এই পথে হেঁটেছে বেশ কয়েকটি ছবি। অক্ষয় কুমারের লক্ষ্মী বম্ব, জাহ্নবী কাপুরের সাক্সেনা প্রভৃতি। এবার একই পথে পা বাড়ালেন ছবির পরিচালক অনুরাগ বসু। ছবির নাম লুডো। তৈরি হয়েছিল বেশ কয়েকদিন আগেই। ছোট ছোট চার গল্ু নিয়ে তৈরি এই ছবি। লুডো বোর্ডের চার কোণে থাকা চার ভিন্ন রঙেই রঙিন এই চরিত্রগুলি। তবে কোথাও গিয়ে যেন ছবি নিয়ে এখনও চিন্তায় রয়েছেন পরিচালক। 

সূত্রের খবর, এই ছবি তৈরি করতে অনেক টাকা খবর হয়েছে। অভিনয়ে রয়েছেন অভিষেক বচ্চন, আদিত্য রায় কাপুর ও রাজকুমার রাও। তাই ছবি যদি ডিজিটামে মুক্তি পায় লাভের অংশ 
ঘরে আসবে না। তাই এখনও অন্তীম সিদ্ধান্ত নিয়ে উঠতে পারেননি পরিচালক। তবে চলছে কথা, ছবির মুক্তি নিয়ে জটিলতা কাটাতেই এখন উদ্যত পরিচালক। তাঁর মতে ছবিটি তৈরি করা হয়েছিল এক ভিন্ন ধাঁচে, তা প্রেক্ষাগৃহে মুক্তি পেলেই ভালো হত। কিন্তু পরিস্থিতির দিকে নজর দিয়েই নিতে হচ্ছে অন্য সিদ্ধান্ত। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা