করোনা ভাইরাস রুখতে একটানা লড়াই চালিয়ে যাচ্ছে মুম্বইবাসী।  যত দিন যাচ্ছে লড়াই ক্রমশ বাড়ছে কারণ আক্রান্তের সংখ্যাও যেন হু হু করে বেড়েই চলেছে।  একের পর এক নয়া আতঙ্ক। ফেরে বড় ধাক্কা পেতে চলেছে মুম্বইবাসী। ধেয়ে আসছে ঘূর্ণিঝড় নিসর্গ। হাতে সময় খুবই কম। আর মাত্র কয়েকঘন্টা। তারপরই মহারাষ্ট্রে আছড়ে পড়বে ঘূর্ণিঝড় নিসর্গ। 

আরও পড়ুন-উত্তাল হচ্ছে সমুদ্র, চায়ের কাপ নিয়ে নিসর্গের অপেক্ষায় টুইঙ্কল...

 আবহাওয়া সূত্রে জানা গিয়েছে ,ঘূর্ণিঝড় নিসর্গের ফলে ব্যাপক ক্ষতিগ্রস্থ হতে পারে মুম্বই। আমফানের থেকেও ভয়াবহ হবে এই ঝড়। এরকম ঝড়ের তান্ডব আগে কখনও দেখেনি মহারাষ্ট্র। ঘন্টায় ১০০ কিমি থেকে ১২০ কিম বেগে যে কোনও মুহূর্তে আছড়ে পড়বে এই ঘূর্ণিঝড়। এর সঙ্গেই প্রবল ঝোড়ো হাওয়া দিতে পারে বলেও মনে করছেন আবহাওয়াবিদরা। করোনা আতঙ্কের মধ্যে নয়া আতঙ্কে রয়েছেন বলি অভিনেত্রী মাধুরী দীক্ষিত। সম্প্রতি নিজের সোশ্যালে ঘূর্ণিঝড়ের আগের মুহূর্তের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। দেখে নিন ছবিটি।

 

 

করোনা আতঙ্কে চারিপাশ যেমন স্তব্ধ হয়ে আছে ঠিক তেমনই ঝড় আসার আগে যেন চারিদিক শান্ত হয়ে যায়। সমস্ত জনজীবন যেন খনিকের জন্য স্তব্ধ হয়ে যায়। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ছবিটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন,  'আজ সকাল থেকেই এক অন্য ধরনের থমথমে পরিবেশ হয়ে রয়েছে। সবকিছুই যেন শান্ত, চুপচাপ হয়ে আছে। মহামারী এত দাপটের পরেও আবার ঘূর্ণিঝড়। আশঙ্কা করছি এই নিসর্গ সমুদ্র উপকূলেই আছড়ে পড়বে। তবে সবসময় দৃঢ় ভাবে থাকতে হবে সমস্ত মুম্বইবাসীকে। আশা করছি সবাই মিলে এই দুর্যোগ মোকাবিলা করে ভয়ঙ্কর লড়াই থেকে ঠিক বেরিয়ে আসতে পারব '।  মাধুরীর এই ছবিতে নেটিজেনরা নিজেদের মন্তব্য শেয়ার করেছেন। ইতিমধ্যেই হাই অ্যালার্ট জারি হয়েছে।  এবং উদ্ধারকারীর দলও সেখানে রয়েছে। জানা গেছে, মুম্বই সহ গোটা মহারাষ্ট্রে প্রবল ঝড়-বৃষ্টি হবে। এমনকী ভূমিধসেরও সম্ভাবনা রয়েছে। তাই ভয়ঙ্কর ঘূর্নিঝড়ের ভয়ে কাটা হয়ে রয়েছে সমস্ত মুম্বইবাসী।