বলিউডের 'ধক ধক গার্ল'এই নামটা শোনা মাত্রই বুকের ভিতরটা কেঁপে ওঠে আট থেকে আশির। যার শরীরী হিল্লোলে রাতের ঘুম উড়েছে বহু পুরুষের। অর্থাৎ যাকে বলা হয় বলিউডের ডান্সিং ডিভা। একের পর এক সুপারহিট সিনেমা করে দর্শকমনে নিজের জায়গা করে নিয়েছেন। রুপালি পর্দার জগৎ থেকে নিজেকে দূরে সরিয়ে নিলেও আজ আলাদা ভাবেই  দর্শকের হৃদয়ের মণিকোঠায় নিজের অস্তিত্ব বজায় রেখেছেন। আর  তিনি হলেন মাধুরী দীক্ষিত। আজও যার সিনেমা দেখতে হলে ভিড় করেন হাজার হাজার দর্শক।

জীবনের ১৯ টা বসন্ত পার করলেন তিনি। সম্প্রতি ২০ তম বিবাহবার্ষিকীর ছুটি কাটাতে ব্যস্ত দু'জনে। তারই বেশ কিছু ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন তিনি। ছবিতে শ্রীরাম নেনের সঙ্গে একান্ত ঘনিষ্ঠ মুহূর্তে দেখা যাচ্ছে বলিউডের এই কাপলকে। তার মধ্যে দুটি ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। নিজেদের কোয়ালিটি টাইম কাটানোর পাশাপাশি একে অপরকে শুভেচ্ছাবার্তাও জানিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে সুইমিং পুলের মধ্যে নেনের সঙ্গে উষ্ণ আদরে মেতেছেন অভিনেত্রী। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Soulmates forever @drneneofficial #20Years

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene) on Oct 17, 2019 at 7:27am PDT

 

ড্রিম গার্লের সেই নজরকাড়া ছবি নিয়েই আপাতত সরগরম নেটদুনিয়া। এর পিছনে একটি রহস্য রয়েছে। সেটা একটু খোলসা করে বলা যাক, সচারচর মাধুরীকে খোলামেলা পোশাকে খুব একটা দেখা যায় না। তার উপর আবার প্রকাশ্যে এসেছে পুলের মধ্যে বিকিনি পরা ছবি। এখানেই শেষ নয়, ক্যাপশনও বেশ নজরকাড়া। লিখেছেন 'সোলমেটস ফরএভার'। প্রতিটি ছবির মধ্যেই ফুটে উঠেছে সম্পর্কের রসায়ন। শুধুমাত্র বিবাহ বার্ষিকী উপলক্ষ্যেই নয়, প্রায়ই নিজেদের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে থাকেন মাধুরী।

কেরিয়ারের যখন সাফল্যের চূড়ায় ঠিক তখনই ঘর বাঁধতে চলে যান বিদেশে। ২০০৭ সালে ফের রূপোলি পর্দায় কামব্যাক করেন তিনি। তারপরই আ জা নাচলে ছবি দিয়ে ফের নিজের আসন পাকা করেন মাধুরী। এরপর একে একে 'গুলাব গ্যাং', 'কলঙ্ক', 'টোটাল ধামাল'-সহ একাধিক সিনেমায় দর্শকদের মোহিত করেছেন ডান্সিং ডিভা। তবে বড়পর্দার পাশাপাশি এখন ছোটপর্দাতেও চুটিয়ে কাজ করছেন তিনি। বিশেষত নাচের রিয়্যালিটি শো-এর বিচারকের আসনে বহুবার দেখা গিয়েছে তাকে। এছাড়া ডান্স দিবানে তে তাকে বিচারকের আসনে দেখা যায়।