বয়স যে সংখ্যা মাত্র, তা রীতিমতো চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন অর্জুন কপূর ও মালাইকা অরোরা। বলিউডে তাই এখন তুমুল জল্পনা কবে গাঁটছড়া বাঁধছেন এই কপোত-কপোতী।

বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছিল, আগামী ১৯ এপ্রিলই নাকি বিয়ে করতে চলেছেন মালাইকা অর্জুন। সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, এই দিনে বিয়ে হচ্ছে না।

মালাইকা খ্রীষ্টান ধর্ম অনুসরণ করেন। তাই এই লাভবা়র্স একটি চার্চে বিয়ে করবেন। কিন্তু ১৯ এপ্রিল গুড ফ্রাইডে। খ্রীষ্টান রীতি অনুযায়ী, গুড ফ্রাইডে-তে কখনওই কোনও চার্চে বিয়ে হয় না। এই পুরো সপ্তাহ জুড়েই বহু খ্রীষ্টান ধর্মাবলম্বীরা উপোস করেন বা চার্চে আসেন। তাই ১৯ এপ্রিল চার হাত এক হচ্ছে না মালাইকা অর্জুনের।

সম্প্রতি নিজের প্রমীলা-বাহিনীকে নিয়ে মালদ্বীপ বেড়াতে গিয়েছিলেন মালাইকা। সেখান থেকে মালাইকা কিছু ছবি ইনস্টাগ্রামেও পোস্ট করেছিলেন। কানাঘুষো শোনা যাচ্ছে, ব্যাচেলরেট পার্টি সেলিব্রেট করতেই মালদ্বীপ গিয়েছিলেন। তবে সঙ্গে করে নাকি অর্জুনকেও নিয়ে গিয়েছিলেন তিনি। ‌

দিন কয়েক আগেই এক সংবাদমাধ্যমের কাছে জানান, আরবাজের সঙ্গে ডিভোর্সের পরে কীভাবে অর্জুনের সঙ্গে জড়িয়ে পড়লেন তিনি। তিনি বলেছিলেন, “আমার মনে হয় সবাই জীবন এগিয়ে যেতে চায়। সবাই চায় এমন একজন সঙ্গী খুঁজে পেতে চায় যার সঙ্গে তারা সহজেই মিশে যেতে পারে। যারা এমন সঙ্গী খুঁজে পায়, তারা সত্যিই লাকি। আপনিও যদি এমন কারওকে খুঁজে পান, বুঝবেন দ্বিতীয় বার জীবনে সুখী হওয়ার সুযোগ পেয়ে আপনি সৌভাগ্যবান।”

অর্জুনও এবারের কফি উইথ করন-এ এসে বলেন তিনি বিয়ের জন্য প্রস্তুত। বিয়ের প্রস্তুতি নিয়ে করন প্রশ্ন করলে অর্জুন বলেন, “হ্যাঁ এখন আমি প্রস্তুত। আগে ছিলাম না।”

তাই মালাইকা অর্জুনের বিয়ের সানাই বাজতে যে বেশি দেরি নেই, তা আশা করাই যায়। কিন্তু ঠিক কবে বিয়েটা হচ্ছে, তা নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে বি-‌টাউনে।