Asianet News BanglaAsianet News Bangla

ছিঃ ছিঃ! নগ্ন হয়েই কি রাস্তায় বেরোলেন মালাইকা? ফ্যাশনিস্তাকে দেখে রেগে আগুন ভক্তরা

৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী। খবরের শিরোনামে থাকাটা যেন মালাইকা আরোরার  সিদ্ধহস্ত। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মালাইকার একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে ন্যুড রঙের স্কিনফিট পোশাকে দেখা গেছে মাল্লাকে। একঝলকে অভিনেত্রীকে দেখে মনে হয়েছে নগ্ন হয়েই রাস্তায় বেরিয়ে পড়েছেন। বলি ফ্যাশনিস্তা মালাইকার এই ছবি দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। ন্যুড রঙের স্কিনফিট পোশাকে নায়িকার স্টাইল স্টেটমেন্ট দেখে থ ভক্তরা। 

 Malaika Arora gets brutally trolled for her Nude Colour outfit video goes viral BRD
Author
Kolkata, First Published Jul 11, 2022, 7:12 PM IST

একসময়কার বিখ্যাত মডেল থেকে প্রথমসারির বলি অভিনেত্রী। কখনও স্তনযুগল উন্মুক্ত করে, অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা।  ৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী। খবরের শিরোনামে থাকাটা যেন মালাইকা আরোরার  সিদ্ধহস্ত। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা আরোরা। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মালাইকার একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে ন্যুড রঙের স্কিনফিট পোশাকে দেখা গেছে মাল্লাকে। একঝলকে অভিনেত্রীকে দেখে মনে হয়েছে নগ্ন হয়েই রাস্তায় বেরিয়ে পড়েছেন। বলি ফ্যাশনিস্তা মালাইকার এই ছবি দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। ন্যুড রঙের স্কিনফিট পোশাকে নায়িকার স্টাইল স্টেটমেন্ট দেখে থ ভক্তরা। 

 

 

ভিডিওতে দেখা যাচ্ছে গায়ের উপর জিন্সের জ্যাকেট চাপিয়ে গাড়িতে উঠছেন মালাইকা আরোরা। অভিনেত্রীর চোখের সানগ্লাস নজর কেড়েছে ভক্তদের। কিন্তু মালাইকার এই পোশাক দেখে রীতিমতো কনফিউজড হয়েছেন ভক্তরা। ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। যদিও সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে তিনি বেশ দিব্যি খোশমেজাজে থাকতেই পছন্দ করেন। কটাক্ষকে বুড়ো আঙুল দেখিয়ে বরাবরই শিরোনামে থাকতে পছন্দ করেন মালাইকা আরোরা। দীর্ঘ ১৮ বছরের আরবাজের সংসার ছেড়ে ছেলে আরহানকে নিয়ে বর্তমানে একাই থাকেন মালাইকা আরোরা।। তবে  পুরোপুরি একা নন, বয়ফ্রেন্ড অর্জুনও থাকেন তাদের সঙ্গে। ২৮ বছর বয়সে মা হয়েছিলেন মালাইকা। বর্তমানে তাদের একটি ছেলে রয়েছে। তবে ছেলে আরহানের দায়িত্ব দুজনেই সমানভাবে সচেতন।  ছেলেকে নিজের সঙ্গেই রেখেছেন মালাইকা আরোরা। এখানেই শেষ নয়, সমাজকে বুড়ো আঙুল দেখিয়ে অসমবয়সী প্রেমের সাহসীকতা দেখিয়েছেন মালাইকা আরোরা। বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের উৎসাহ কম নয়। বয়সে ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার  কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কিছুকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো থাকতেই বেশি ভালবাসেন। কয়েকদিন আগেও তাদের বিচ্ছেদের খবর তোলপাড় হয়েছিল বি-টাউন । তবে সমস্ত জল্পনায় জল ঢেলে হট পোজ দিয়ে সবাইকে বুঝিয়ে দিয়েছিলেন তারা প্রেমে আছেন। এবার কি তবে চার হাত এক হওয়ার পালা।  ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন মালাইকা আরোরা, এই নিয়েই জোর চর্চা চলছে টিনসেল টাউনে।

Follow Us:
Download App:
  • android
  • ios