Asianet News BanglaAsianet News Bangla

'সামনে এসে বলুক থাপ্পড় মেরে দেব', কাশ্মীরা সহ নিজের ট্রোলারদের উদ্দেশ্যে বিস্ফোরক উরফি!

বিগ বস ওটিটি খ্যাত উরফি জাভেদ সবসময়েই তাঁর নিত্যনতুন বোল্ড ফ্যাশনের কারনে শিরোনামে থাকেন। এর জন্য কখনো তিনি খুবই প্রশংসিত হন আবার কখনো তাঁকে নিয়ে অনেক ট্রোল করা হয়, যেমন সম্প্রতি অভিনেত্রী কাশ্মীরা শাহ অভিনেত্রীর ফ্যাশন সেন্স নিয়ে তির্যক মন্তব্য করেছেন,বসে বিষয়ে উরফির প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে কি বলেন উরফি? জেনে নিন 

Uorfi javed hits back at kashmera shah and other actresses who have trolled her badly for her fashion sense anbad
Author
Kolkata, First Published Jul 11, 2022, 12:29 PM IST

বিগবস ওটিটি খ্যাত অভিনেত্রী উরফি জাভেদকে প্রায় সকলেই চেনেন। উরফি তাঁর বোল্ড সাজগোজের জন্য প্রায় সব সময়েই শিরোনামে থাকেন। তাঁর দুঃসাহসী স্টাইল-স্টেটমেন্ট কারোর কারোর কাছে খুবই প্রশংসনীয় আবার কেউ কেউ একই কারণে অনেক তির্যক মন্তব্য করেন তাঁর বিষয়। কিন্তু উরফি তাতে বিশেষ বিচলিত নন। তিনি হাসি মুখে উড়িয়ে দেন এইসব তির্যক কমেন্ট। বদলে আরও নতুন নতুন দুঃসাহসী বোল্ড অবতারে অবির্ভুত হয়ে সকলকে তাক লাগিয়ে দেন রীতিমত।

কখনো বস্তার তৈরি পোশাক, কখনো একগোছা তারের পোশাক পরেও সমান সাবলীল ভাবে নিজেকে মেলে ধরেন এই বলি অভিনেত্রী। তিনি কখনোই নিজের পোশাক বা স্টাইল স্টেটমেন্ট নিয়ে কাওকে কোনোরকম কৈফিয়ত দিতে বাধ্য নন। তিনি সবসময়েই নতুন কিছু ফ্যাশন ট্রাই করেন, তাঁর লুক নিয়ে সর্বদাই কিছু না কিছু এক্সপেরিমেন্ট করতে চেষ্টা করেন, যার ফলস্বরূপ নিত্য নতুন লুকে ও পোশাকে ধরা দেন অভিনেত্রী।

Uorfi javed hits back at kashmera shah and other actresses who have trolled her badly for her fashion sense anbad

কিছুদিন আগে একটি নতুন ভিডিও পোস্ট করেছিলেন উরফি যেখানা,তাঁকে নীল রঙের একগুচ্ছ তারে নিজেকে ঢেকে রাখতে দেখা যাচ্ছে, যাচ্ছে।নীল রঙের তার দিয়ে তৈরি টপ, ও মিনি স্কার্ট পড়েছেন তিনি, অনাবৃত রয়েছে পেট ও উরু! চুলে খোঁপা করেছেন, এবং মেকআপ টি পোশাকের সঙ্গে যথাযথ।বিগ বস ওটিটি খ্যাত অভিনেত্রী এক জোড়া স্যান্ডেল দিয়ে তাঁর এই লুক টি কমপ্লিট করেছিলেন। উরফি তাঁর পোস্টের ক্যাপশন দিয়েছিলেন, 'হ্যাঁ এটি তার! এছাড়াও তারের কোনো অংশ কাটাও ছিলোনা! আমার মনে হয় এটি দেখতও বম্ব পুরো! 'আমার মনে হয় আমি বিভিন্ন রঙেরও চেষ্টা করব! আমার কাছে ফ্যাশন হল পরীক্ষা করা, কিছু তৈরি করা।

Uorfi javed hits back at kashmera shah and other actresses who have trolled her badly for her fashion sense anbad

আবার কখনো বস্তার তৈরি পোশাক পড়ে সম্পূর্ণ অন্য মেজাজে  বস্তা দিয়ে তৈরি টু-পিস বলে নিজের ভিডিও পোস্ট করেন ইনস্টাগ্রামে। মোট কথা বস্তা পরেও ভাইরাল হলেন তিনি। টু পিস বস্তায় রীতিমত হট উরফি। কাঁধ আর নাভি উন্মুক্ত। অনাবৃত উরু দিয়ে গড়িয়ে পড়ছে গ্ল্যামার।  বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে তাঁর। তাঁর সাহসী ফ্যাশান নিয়ে অনেকরকম বিতর্ক হয়, কিন্তু সে সবে কান দেন না উরফি। কিন্তু ভুলে গেলে চলবে না উরফির মতই আলোচনার বিষয় তাঁর মোট সম্পত্তি। স্পটবয়ই -এর মতে উরফির মোট সম্পত্তির পরিমাণ ৪০-৫৫ লক্ষ টাকা। শুধু তাই নয় শোনা যায় উরফি নাকি এক একটি সিরিয়ালে  পর্ব হিসেবে প্রায় ২৫-৩৫ হাজার টাকা চার্জ নেন। বলিউডে গুঞ্জন উঠতি টিভি স্টারদের মধ্যে উরফি অনেকটাই বেশি পারিশ্রমিক হিসেবে নেন। তবে যে যাই বলুক কোনো যায় আসেনা অভিনেত্রীর।

Uorfi javed hits back at kashmera shah and other actresses who have trolled her badly for her fashion sense anbad

সম্প্রতি একটি মাফিয়া চ্যানেলে তাঁকে জিজ্ঞেস করা হয়েছিল যে তাঁর এই সাহসী নতুনত্ব পোশাক নিয়ে অনেক ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেত্রী সামশেরা শাহ তাঁর বিষয় তির্যক মন্তব্য বা ট্রোল করেছেন, সে বিষয়ে তাঁর কি প্রতিক্রিয়া? উত্তরে উরফি জানান, ' আমার ভীষণ অদ্ভুত ফিল হয়, আমি জানিনা কেন মানুষ এ ধরনের চিন্তা ভাবনা করেন।  তাঁকে আরও জিজ্ঞেস করা হয় যে অভিনেত্রীরা তাঁর বিষয় এ ধরনের তির্যক মন্তব্য করেন তাঁদের সঙ্গে যদি দেখা হয় উরফি কি করবেন, উত্তরে উরফি হেসে বলেন, কে হয় কে তাঁরা? আমি চিনিনা, আর যদি সামনে এসে এভাবে আমাকে কোনো তির্যক কথা শোনায় এক  থাপ্পড় মেরে দেব।'

আরও পড়ুন,গোটা কপূর বংশের একমাত্র ক্লাস টেন-পাস রণবীর? কলেজের গন্ডি পেরোতে পারেননি আলিয়া! জানুন 'রালিয়ার' কোয়ালিফিকেশন!

আরও পড়ুন,ব্রা-এর বদলে দুটি বেদানা দিয়ে স্তন ঢেকেছেন এশা! নতুন বিকিনি লুকে ফের সোশ্যালমিডিয়া কাঁপালেন অভিনেত্রী!

Follow Us:
Download App:
  • android
  • ios