গোয়ায় ছুটি কাটাচ্ছেন মালাইকা আরোরা। একা নন, সঙ্গে রয়েছেন প্রেমিক অর্জুন কাপুরও। গত বছর নিজেদের সম্পর্কের বিষয় খোলাখুলি ছবি ও ভিডিও পোস্টিং শুরু করেছেন তাঁরা। এখন আর হাশ হাশ সেলেব জুটিদের মধ্যে পড়েন না তাঁরা। রীতিমত নিজেদের সেলেব্রিটি জুটি হিসেবে পরিচয় দেন। লকডাউনের সময় একসঙ্গে ছিলেন। চুটিয়ে লিভ ইন করছেন অর্জুন-মালাইকা। 

নতুন বছরের ছুটি কাটাতে গোয়ায় ঘুরতে গিয়েছে তাঁরা। সেখানেই ঘনিষ্ঠতায় মজেছেন দুই তারকা। অর্জুনের ক্যামেরাম্যান মালাইকা, এবং মালাইকার প্রোফেলশনাল ফোটোগ্রাফার অর্জুন। সময় পেলেই একে অপরের জন্য ফোটোশ্যুটে সাহায্য করছেন। তবে স্বাভাবিকভাবে অর্জুনের ছবি ছেড়ে সকলের নজর গিয়েছে মালাইকার ছবির দিকে। তাঁর বিকিনি অবতারে মন্ত্রমুগ্ধ হয়েছে নেটবাসী। বয়স ক্রমশ কমছে কিনা, সেই প্রশ্নই করেছে ভক্তরা। 

আরও পড়ুনঃনতুন বছরে নতুন লুকে সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী, মুম্বইয়ে খুঁজছেন নয়া ঠিকানা

 

মালাইকার গ্ল্যামার যেন দিনের পর দিন বেড়েই চলেছে। প্রিন্টেড বিকিনিতে ছবি পোস্ট করেছেন মালাইকা। এর আগে প্রিন্টেড স্যুইমসুটেও দেখা গিয়েছে তাঁকে। মালাইকার হটনেসে অর্জুনের পাশাপাশি কাবু হয়েছে সাইবারবাসী। পিলাটেস করে তিনি ক্রমাগত নিজের হটনেসের জাদু ছড়াচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। বয়স বাড়লেও নিজেকে রীতিমত ধরে রেখেছেন মালাইকা। তাঁর রূপ ও শরীরী আবদনে মুগ্ধ হয়ে অন্যান্য তারকারাও মালাইকার প্রশংসা করেছেন। 

 

/p>