দেশের প্রথম সারির মডেল হোক বা আইটেম ডান্স, তালিকার প্রথম সারিতে নাম থাকবেই মালাইকা আরোরার। বয়স পঁয়তাল্লিশ হলেও, এখনও তাঁর উষ্ণতায় এতটুকুও ভাটা পড়েনি। ছেলেবেলা থেকেই  প্রাণবন্ত স্বভাব নজর কেড়েছে সকলের। মুম্বাইয়ের স্বামী বিবেকানন্দ স্কুলে পড়া শেষ করে মডেলিং-কেই পেশা হিসেবে বেছে নেন তিনি। এরপর মডেলিং থেকে অভিনয় জীবন শুরু করে মালাইকা। পেশা বা সম্পর্ক প্রায় সবসময়েই তাকে নিয়ে  ব্যস্ত স্যোশাল মিডিয়া।

সব সময়েই নিজের জনপ্রিয়তাকে ব্যালান্স করেছেন তিনি। প্রাণবন্ত মালাইকার নাচ মন ছুঁয়েছিল সকলের। এখনও তাঁর "ছাইয়া-ছাইয়া"-র মত বলিউডের আইটেড ডান্সগুলি মাতিয়ে রাখে তাঁর ভক্তকূল। সম্প্রতি জনপ্রিয় এই মডেল ও অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে তাঁর ১৮ বছর আগের একটি সাদা-কালো ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে। সমুদ্রতীরে স্বল্পবসনা মালাইকার সেই ছবি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়াতে। 

মালাইকা ও অজুর্নের সম্পর্ক বলিউডের অন্যতম চর্চিত একটি বিষয়। এর মধ্যে  অর্জুন কাপুরের জন্মদিনে দুজনের একটি পাশাপাশি ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন মালাইকা নিজেই। তাঁর সেই পোস্ট বলে দেয় তাঁদের সম্পর্কে না বলা অনেক কথা। সেই পোস্টের ক্যাপশানে মালাইকা লেখেন, "হ্যাপি বার্থডে মাই ক্রেজি"। দুজনের এই ছবিটিও নজর করেছিল মালাইকা-অর্জুন ভক্তকূলের।