Asianet News BanglaAsianet News Bangla

Happy New Year 2022: বছরের প্রথমদিন নেট দুনিয়ায় প্রেমালাপ, ছবি-ভিডিওতে লাইভ-লাইকের বন্যা

নতুন বছর ঘুম ভাঙল খোসমেজাজে, মালাইকার ভিডিও দেখে মুগ্ধ নেট মহল। অর্জুন কাপুরের সঙ্গে নেই মালাইকা,পুরোনো  ছবি শেয়ার করলেন এই সেলেব কুইন। জানালেন শুভেচ্ছা।

malaika wake up video on new year goes viral bjc
Author
Kolkata, First Published Jan 2, 2022, 1:26 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পাউট করে নতুন বছরের সেলফি, ঠিক কেমন লাগছে, মালাইকার (Malaika Arora) পাউটের সমানে অর্জুন কাপুর (Arjun Kapoor) কেন, কারুরই পাউট যে ঠাঁই পাবে না তা ভক্তদের জানা। এই তথ্য শেয়ার করে সোশ্যাল মিডিয়ার (Social media Post) পাতায় প্রেমিক অর্জুন কাপুরকে নতুন বছরের শুভেচ্ছা জানালেন মালাইকা আরোরা (Malaika Arora) । সেই পোস্ট বর্তমানে নেট দুনিয়ায় ভাইরাল (Social media Post) । এখানেই শেষ নয়, পাশাপাশি আরও জানান অর্জুন কাপুর, তিনি বেশ মিস করছেন মালাইকাকে (Malaika Arora) , সেই কথাও শেয়ার করতে ভোলেন না। 

সাধারণত কোনও সেলিব্রেশন মানেই এক সঙ্গে সময়ে কাটাতে দেখা যায় এই দুই বলিউড স্টারকে। কিন্তু এবছরই হল ব্যতিক্রম। কারণ করোনায় আক্রান্ত হলেন অর্জুন কাপুর। এবার করোনার থাবা বলিডডের কাপুর পরিবারে। বড়দিনে কখনও বন্ধুদের সঙ্গে কখনও আবার পরিবারের সঙ্গে চুটিয়ে পার্টি করেছেন বি-টাউনের সেলেবরা। আর সেই রেশ কাটতে না কাটতেই এবার কোভিড পজিটিভ হওয়ার খবর মেলে বলি অভিনেতা অর্জুন কাপুর ও তার বোন অংশুলা কাপুর। তবে এরা দুই ভাই-বোনই শুধু নয়, অনিল কাপুরের বড় মেয়ে রিয়া কাপুর ও তার স্বামী করণ বুলানিও করোনায় আক্রান্ত হয়েছেন।

 

 

করোনা পরীক্ষা করার পরই রিপোর্ট পজিটিভ আসে অর্জুন কাপুর ও অংশুলা কাপুরের। যদি তারপরেই তারা সেলফ আইসোলেশনে চলে গেছেন। এবং অনিল কাপুরের বড় মেয়ে রিয়া কাপুর ও তার স্বামী করণ বুলানি হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। সূত্রের খবর পার্টিতে অর্জুন কাপুরের সঙ্গে তার প্রেমিকা মালাইকা আরোরাও ছিলেন। প্রেমিকের কোভিড পজিটিভ হওয়ার পরই করোনা পরীক্ষা করান মালাইকা আরোরা। তবে তাঁর রিপোর্ট আসে নেগেটিভ। তাই বর্ষবরণে তিনি একাই কাটাচ্ছেন। পুরোনো মলদ্বীপের ভিডিও তাই শেয়ার করে অর্জুন কাপুরকে শুভেচ্ছা জানালেন মালাইকা, কয়েকদিন আগেই মলদ্বীপ সফরে গিয়েছিলেন তঁরা। 

আরও পড়ুন- Happy New Year 2022 : বর্ষবরণের শুভেচ্ছা মিমির, নতুন বছর শুরু করার নয়া ট্রিকস

আরও পড়ুন- Happy New Year 2022 : 'আর কিছুক্ষণের মধ্যেই মাতাল হয়ে যাব', মেয়ের সঙ্গে চিয়ার্স মুডে

অন্যদিকে ভক্তদের শুভেচ্ছা জানালেন মালাইকা শেয়ার করলেন বেডরুম ভিডিও, সেই ভিডিও বর্তমানে নেট দুনিয়ায় হয়ে উঠল ভাইরাল। ঘুম চোখ খুলেই আনমোরা ভেঙে নতুন বছরের সকালে হাসি মুখে ফ্রেমবন্দি মালাইকা, তবে পাশে নেই অর্জুন, প্রতিটা কমেন্টে তা স্পষ্ট, এই জুটি বেশ ঘুরতে পচন্দ করেন, তাই তাদের মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ বারে বারে সকলের সামনে উটে আসে, যার ব্যতিক্রম হল বর্ষবরণ। 

Follow Us:
Download App:
  • android
  • ios