একে একে বলিউড সেলিব্রিটিরা ছুটি কাটাতে পৌঁছে যাচ্ছেন মলদ্বীপ। বরাবরই বিটাউনের কাছে এটি খুব পছন্দের ছুটি কাটানোর ডেস্টিনেশন। সম্প্রতিই শাহরুখ খান সপরিবারে সেখান থেকে ফিরলেন। তারপরই বলিউড সুন্দরী মালাইকা আরোরা পৌঁচ্ছে গিয়েছিলেন মলদ্বীপেই। এবার পালা মন্দিরা বেদী-র। সেখানেই এখন ছুটি কাটাচ্ছেন তিনিও। বয়স যতই হোক, আজও মন্দিরা বেদীর ভক্তের সংখ্যা গগণচুম্বী। ফিটনেস থেকে শুরু করে স্টান্ট, যেকোনও তরুণী অভিনেত্রীকে টেক্কা দিতে পারেন তিনি সহজেই। 

 

 

এবার তাঁরই হট পোজে শেয়ার করা ছবি ভাইরাল হল নেট দুনিয়ায়। সোমবার নিজের এই ছবি শেয়ার করেছিলেন তিনি। বর্তমান মডেলদের থেকে কোনও অংশে কম ছিল না এই পোজ। একঝলক দেখলেই যেন মনে হবে কোনও অন্তর্বাসের বিজ্ঞাপনের শ্যুটিং চলছে। 

 

 

এই ট্রিপ থেকে টিকটকও শেয়ার করলেন তিনি। জলের ওপর জলকেলি। ছুটির মেজাজেই মন্দিরা উপভোগ করছেন মলদ্বীপ। ব্যাস্ততার ফাঁকে খানিকটা সময় করে নেওয়া, ফলে বেজায় মাতলেন তিনি, তা বলাই বাহুল্য। ছবির পরতে পরতে তা চোখে পড়েছে সকলের। 

 

 

নিজের ট্রিপের খবর জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করলেন। দেখালেন মলদ্বীপও। তবে কোথাও যেন খানিক বয়সের ছাপ চোখে পড়েছে ভক্তদের। ফলে কমেন্ট বক্সে মিশ্র প্রতিক্রিয়াই ধরা দিল এই দিন।