ঘুরতে কে না ভালবাসে। চাই শুধু সময়। একটু সময় পেলেই মনে হয় এদিক-ওদিক কোথায় ঘুরে আসি। সেইরকম একজন ভ্রমণ পিপাসু অভিনেত্রী হলেন মন্দিরা বেদী। নিজের সবচাইতে পছন্দের জায়গায় বারেবারে চলে আসেন তিনি। এই মুহূর্তে ফের ছুটি কাটাতে তিনি চলে গেছেন মালদ্বীপে। স্বামী রাজ কৌশল এবং ছেলে বীরকে নিয়ে তিনি এখন ছুটির আমেজ উপভোগ করছেন। মালদ্বীপের সমুদ্র সৈকত এবং গভীর জলের নীচে আনন্দ করছেন পরিবারের সঙ্গে। সেই আনন্দ মুহূর্তের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন ভক্তদের সঙ্গে, যা রীতিমতো ঝড় তুলেছে।

 

বরাবরই ফিটনেস ফ্রিক মন্দিরা। ফিটনেসের সচেতনতা নিয়ে মাঝেমধ্যেই  সোশ্যাল মিডিয়ায় আলোচনায় আসেন ৪৭ বছরের এই মডেল অভিনেত্রী। এই বয়সে এসেও এত সুন্দর ফিট চেহারা যা হার মানাবে বি-টাউনের প্রথমসারির অভিনেত্রীদেরও। তার এই স্লিম চেহারা দেখে অনেকে যেমন ভিড়মি খেয়েছেন তেমনি আবার প্রশংসাও পেয়েছেন। অভিনেত্রী বা সঞ্চালক হিসেবেই নয়, ফিটনেসের দিক থেকে রীতিমতো টেক্কা দেন মন্দিরা। কিছুদিন আগে স্কারলেট বিকিনি পরে একটি ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যা দেখে ভক্তদের চক্ষু চড়কগাছ হয়ে  গেছিল।

 

 

মালদ্বীপে মন্দিরার খুবই পছন্দের একটি জায়গা। সেখানে ঘুরতে গিয়ে পরিবারের সঙ্গে তিনি যে আনন্দ উপভাগ করছেন তা তার ইনস্টাগ্রাম ছবিতেই স্পষ্ট ফুটে উঠেছে। ছবির পাশাপাশি বেশ কিছু ভিডিও পোস্ট করতে দেখা গেছে তাকে। ইতিমধ্যেই সেই ছবি, ভিডিও ঘিরে উন্মাদনা তৈরি হয়েছে নেটিজেনদের মধ্যে।

মন্দিরাকে অধিকাংশ ছবিগুলিতেই বিকিনিতে দেখা যাচ্ছে।  মালদ্বীপের আন্ডারওয়াটার ড্রাইভিং করতেও দেখা গিয়েছে তাকে। জলের অ্যাডভেঞ্চারই শুধু নয়,  পুরো মুহূর্তটাকেই চুটিয়ে উপভোগ করছেন মন্দিরা।  ভিডিওগুলিও প্রত্যেকটি নজরকাড়া। কোনও ভিডিওতে দেখা যাচ্ছে তিনি সাঁতার কাটছেন আবার কোনওটায় দেখা যাচ্ছে স্বামীর সঙ্গে জলকেলিতে মত্ত রয়েছেন, আবার কখনও কখনও দুজনকে আলিঙ্গন করতেও দেখা গেছে। এখানেই শেষ নয়, জলের নীচে রেস্তোরাঁর একটি ভিডিও ভক্তদের জন্য পোস্ট করেছেন তিনি।