বলিউডের এক সময় অভিনয় করেছিলেন ঠিকই তবে সাংঘাতিকভাবে দর্শক এবং বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিলেন কমল আর খান। বেশ কয়েক বছর ধরে তিনি স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক। যাকে অবশ্য তেমন বিশেষ পাত্তা দেন না বলিউড ব্যক্তিত্বরা। যদিও এক সময় একটি খবর প্রকাশ্যে আসে যেখানে জানা যআয়, তাঁকে বিপুল পরিমাণ টাকা ঘুষ দিয়ে করণ জোহার, অজয় দেবগণের 'শিবায়' ছবিটির খারাপ রিভিউ দিতে বলেন। যদিও এ খবরের সত্যতা যাচাই করা হয়নি। রাখি সাওয়ান্তকে ঠিক যে কারণে সকলে দেখেন, কমল আর খানের সোশ্যাল মিডিয়া পোস্টও সেই কারণেই অনুসরণ করে নেটিজেনরা। 

আরও পড়ুনঃদূর্মূল্য কিছু ছবির অ্যালবাম, ছোট থেকে বড়বেলার ঐশ্বর্যকে চিনে নিন এক নজরে

সম্প্রতি তাঁর আসল রূপ বেরিয় এল এক পরিচালকের ট্যুইটে। সেখানেই মনোজ বাজপেয়ীও ক্ষোভ উগরে দিয়েছেন কমলের উপর। এক ভিলেনের পরিচালক মিলাপ জাভেরি কমলের একটি পুরনো ভিডিও এবং সম্প্রতি পোস্ট করা নতুন ভিডিওর একটি ক্লিপ বানিয়ে পোস্ট করেন। যেখানে ভিডিওতে দেখা যাচ্ছে কমল বলেছেন সুশান্তের মধ্যে অভিনয় দক্ষতা নেই। কেদারনাথে তাঁকে নেওয়ার কোন প্রয়োজনই ছিল না। একতা কাপুর তাঁকে লঞ্চ করে মারাত্মক ভুল করেছেন। সাজিদ নাদিয়াদওয়ালারও নাকি জরিমানা দেওয়া উচিত এমন অভিনেতাকে এক একটি ছবির পারিশ্রমিক হিসাবে আট কোটি টাকা দেওয়ার জন্য। 

আরও পড়ুনঃরিয়ার সঙ্গে ঘনিষ্ঠতায় মজে মহেশ ভাট, ভাইরাল ভিডিওতে নেটিজেনের রোষের মুখে পরিচালক-অভিনেত্রী

 

With you on this @zmilap also urge the people from the industry who mentor these elements to stop doing so else KARMA is waiting ....!!! https://t.co/dXnUVoAFNW

— manoj bajpayee (@BajpayeeManoj) July 3, 2020

 

সম্প্রতি সুশান্তের মৃত্যুর পর তাঁর পোস্ট করা ভিডিওতে তিনি বলেছেন, যতদিন পৃথিবী আছে, সুশান্তকে মনে করা হবে। যতদিন বলিউড থাকবে, ততদিন প্রশ্ন করা হবে একজন ৩৪ বছর বয়সী সফল অভিনেতা কেন নিজের প্রাণ কেড়ে নিলেন। সুশান্তের জন্য নাকি তিনি অত্যন্ত দুঃখিতবোধ করছেন। মিলাপ তাঁর এই ডাবল স্ট্যান্ডার্ডকে তুলে ধরলেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে মনোজ লিখেছেন, "মিলাপ তোমার সঙ্গে আছি। প্রতিবাদ করতে থাক। এই ধরণের নমুনাদের বলিউডের যে সকল ব্যক্তিত্বরা পুষছেন তাদের কাছেও অনুরোধ করছি, বন্ধ করুন এসব। নয়তো আপনাদের জন্য কর্মা অপেক্ষা করছে।"