মহেশ ভাট এবং রিয়া চক্রবর্তীর সম্পর্ক ঠিক কী। এই নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া, বিনোদন জগৎ এবং সংবাদমাধ্যম। যে সম্পর্ক আগে কখনই স্বীকার করেননি, পুলিশের জেরার মুখে পড়ে তাঁর সঙ্গে সুশান্তের বিয়ে নিয়েও মুখ খুললেন রিয়া। নভেম্বরে তাঁদের বিয়ের নিয়ে চলছিল নানা প্রস্তুতি। এরই মধ্যে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবরের পর পরই উঠে এসেছে বিভিন্ন তথ্য। তবে তার সত্যতা এখনও যাচাই করা হয়নি। রিয়া এবং মহেশ ভাটের সম্পর্ক নিয়ে নানা প্রশ্ন। এরই মধ্যে ভাইরাল হল রিয়ার সঙ্গে মহেশের ঘনিষ্ঠতার ভিডিও।

আরও পড়ুনঃ'সেক্স ও ওয়ার্কআউট' সলমনের চাই-ই চাই, গোপন সত্য ফাঁসের পর কী করেছিলেন ভাইজান

প্রাক্তন ছবির হিন্দি রিমেক জালেবি ছবির প্রচারে রিয়ার এবং বরুণ মিত্রের সঙ্গে ঘনিষ্ঠভাবে দাঁড়িয়ে রয়েছেন মহেশ ভাট। তবে যেভাবে তিনি রিয়ার হাত চেপে ধরে রয়েছেন এবং তাঁর ঘাড়ে নিজের গাল রাখছেন তা মোটেই ভালভাবে নেয়নি সুশান্ত ভক্তরা। সুশান্তের মৃত্যুর বিচার চাই বলে প্রতিবাদ করা নেটিজেনরা এই ভিডিও ভাইরাল হতেই ক্ষোভ উগরে দিয়েছেন। একাধিক নেটিজেনের কথায়, মহেশ ভাট এবং রিয়ার এই ঘনিষ্ঠতাই সুশান্তকে মানসিক অবসাদের দিতে ঠেলে দিয়েছে।

আরও পড়ুনঃদূর্মূল্য কিছু ছবির অ্যালবাম, ছোট থেকে বড়বেলার ঐশ্বর্যকে চিনে নিন এক নজরে

 

প্রসঙ্গত, নেটিজেনরা পূর্বে এই প্রশ্ন তোলে, মহেশ ভাটের সঙ্গে রিয়ার কি এমন সম্পর্ক ছিল যে প্রেমিকের দুরাবস্থায় তাঁকে একা ছেড়ে দিয়ে চলে আসেন মহেশ ভাটের কথায়। সম্প্রতি মহেশ ভাটের ঘনিষ্ঠ মহলের একজন লেখিকা সুরিতা সেনগুপ্ত, রিয়া-সুশান্তের সম্পর্ক এবং সুশান্তের মানসিক অবস্থা নিয়ে মুখ খোলেন। তাঁর কথায়, সুশান্ত নানা রকম আওয়াজ শুনতে পেতেন, বারবার বলতেন, কারা নাকি তাঁকে মারতে চায়। রিয়া এই বিষয় নাকি বেশ ভয় পেয়ে গিয়েছিলেন। যদিও সুরিতার কথায়, রিয়া একাধিকবার সুশান্তকে সাহায্য করার চেষ্টা করেন, তাঁর পাশে থাকার চেষ্টা করেন। সুশান্তই নাকি তাঁকে দূরে ঠেলে দেন।