ইতিমধ্যেই মুক্তি পেয়েছে গর্জিলা ভার্সেস কিং কং। ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছিল পরিস্থিতি। খুলেছিল প্রেক্ষাগৃহ, মানুষ আবারও ফিরছিল সিনেমাহলে। একশো শতাংশ আসন নিয়েই খুলে গিয়েছিল সিনেমাহল। তবে কয়েকমাস যেতে না যেতেই আবারও ফিরল করোনা আতঙ্ক। ঝড়ের বেড়ে বাড়তে থাকে সংক্রমণ। বিশেষ করে মহারাষ্ট্রে। যার ফলে আবারও সমস্যার মুখে বিটাউন। 

আরও পড়ুন- বিয়ের এক মাস পেড়তে না পেড়তেই অন্তঃসত্ত্বা দিয়া, সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে পোস্ট ভাইরাল 

ইতিমধ্যেই একাধিক তারকা হয়েছে করোনাতে আক্রান্ত। যে তালিকায় নাম লিখিয়েছে রণবীর কাপুর থেকে শুরু করে আলিয়া ভাট, সঙ্গে যোগ দিয়েছেন আরও অনেকেই। ভ্যাকসিন নেওয়ার পরও মিলছে না স্বস্তি। এমনই পরিস্থিতিতে একের পর এক ছবি মুক্তির দিন ঘোষমা হলেও, এপ্রিল মাসে থাকছে না সেই সুখবর। করোনার জেরে আবারও সতর্কতা তুঙ্গে। তাই একাধিক বিগ বাজেটের ছবি মমুক্তির দিন গেল পিছিয়ে। 

 

;

 

সেই তালিকাতে রয়েছে চেহেরে। ইমরান হাসমি, অমিতাভ বচ্চন অভিনীত ছবি চেহেরে মুক্তি পাওয়ার কথা ছিল আগামী সপ্তাহ অর্থাৎ ৯ এপ্রিল। তবে করোনার জেরে তেমনটা হচ্ছে না। পিছিয়ে দেওয়া হল ছবি মুক্তির দিন। জানানো হয়নি কবে মুক্তি পাচ্ছে এই ছবি। পাশাপাশি একাধিক ছবি মুক্তির দিন পিছিয়ে দেওয়া হয়েছে। যার ফলে চলতি বছরও লাভের মুখ এখনও দেখছে না সিনে জগত।