বহু রিমিক্সেই ফিচার্ড হয়েছেন সিদ্ধার্থ মলহোত্রা। কালা চশমা, লড়কি বিউটিফুল কর গই চুল গানদুটি অত্যন্ত জনপ্রিয়তা পেয়েছিল সেই সময়। তবে মাসাক্কলির রিমিক্স যে এভাবে তীব্র নিন্দার শিকার হবেন তা স্বপ্নেও ভাবেননি সিদ্ধার্থ। অরিজিনাল ভরশনের কম্পোজার এ আর রহমান সহ লিরিসিস্ট প্রসূন যোশীও রিমিক্স গানটির প্রতি নিজেদের বিতৃষ্ণা জানিয়েছেন।

আরও পড়ুনঃটলিউডের অভিনেত্রী-সাংসদের বাবার করোনা পজিটিভ, দ্বিতীয় রিপোর্টের অপেক্ষা

সিদ্ধার্থের কথায়, "আমি আগেও বেশ কয়েকটি রিমেকে বিভিন্ন শিল্পীদের সঙ্গে কাজ করেছি। কালা চশমা হোক বা লড়কি বিউটিফুল কর গই চুল। প্রায় প্রত্যেকে এই রিমিক্স দুটি পছন্দ করেছে। আমি একজন অভিনেতার দিক থেকে ভেবে দেখলে এঠাই বলব, যে কারও যদি একটি ছবির রিমেক করার ইচ্ছা থাকে, বা কোনও গানের রিমিক্স করার ইচ্ছা থাকে, আর সেই প্রজেক্টে যদি আমি থাকি তার মানে এই নয় আমার টেস্টের সঙ্গে সেটা ম্যাচ করবে। আমাদেরও সেটা খারাপ লাগতেই পারে। এভাবে ভাবলে মাসাক্কলির প্রতি সকলের বিতৃষ্ণা একেবারেই সঠিক।"

আরও পড়ুনঃবিষাদে ভরা দর্শনার পয়লা বৈশাখ, মহামারীর সময় মুম্বইয়ে আটকে অভিনেত্রী

এক সময় রমরমিয়ে চলেছিল রিমিক্স গান। একের পর এক রিমিক্সে ভরে গিয়েছিল সঙ্গীত জগৎ। প্রথমে বাদশাহর গেন্দা ফুল এবার তনিষ্ক বাগচীর মাসাকলি। নতুন প্রজন্মের সঙ্গীতশিল্পীদের প্রতিভা কোথায় যেন হারিয়ে গিয়েছে। তাই তো শর্টকাট নিচ্ছেন তাঁরা। এমনটাই মনে করেন এ আর রহমান। মাসাকলি গানের আসল নির্মাতা বেজায় চটেছেন তনিষ্কের উপর। রহমান নিজের গান নিয়ে ছেলেখেলা একদমই বরদাস্ত করবেন না। তনিষ্কের নিন্দা করে সরাসরি জানিয়ে দিয়েছেন ট্যুইটে।

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা