কলেজ জীবনের প্রথম দিন। সেখান থেকেই বন্ধুত্ব প্রেম, বেড়ে ওঠা। এমনই তিন বন্ধু ছিল রাহুল, টিনা, অঞ্জলি, যাঁদের সম্পর্কের সমীকরণ বদলে ছিল সময়ের সঙ্গে সঙ্গে। এমনই ধারায় লেখা হয়েছিল কুছ কুছ হোতা হ্যায় ছবির চিত্রনাট্য। নয়ের দশকের অন্যতম এই ছবির স্মৃতি আজও সকলের মনে তরতাজা। সেই ছবিরই এবার সিক্যুয়েল বানানোর সিদ্ধান্ত নিলেন পরিচালক করণ জোহার। 

কুড়ি বছর অতিক্রম করল কুছ কুছ হোতা হ্যায়। এবার সেই ছবিকেই কী নয়া মোড়কে সকলের সামনে তুলে আনতে চলেছেন পরিচালক! তবে খবর প্রকাশ্যে আসা মাত্রই প্রশ্ন উঠেছিল একটাই। তিন চরিত্রে থাকছেন কে, কালজয়ী তিন অভিনেতা অভিনেত্রীদের উপস্থাপনাতেই এই ছবি বিটাউনে ঝড় তুলেছিল। তবে এবারও তিন চরিত্রে বড় চকম রাখতে চলেছেন করণ জোহার। তিনি প্রকাশ্যেই জানালেন রাহুলের চরিত্রের জন্য তাঁর প্রথম পচ্ছন্দ রণবীর সিং। টিনার চরিত্রে থাকবেন জাহ্নবী কাপুর ও অঞ্জলির চরিত্রের জন্য করণ জোহারের পচ্ছন্দ আলিয়া ভাটকে। 

আরও পড়ুনঃ 'লাল কাপতান' সইফ! জন্মদিনেই প্রকাশ্যে পরবর্তী ছবির লুক

ইতিমধ্যেই বিটাউনে নিজের জায়গা পাকা করে নিয়েছেন আলিয়া ভাট। দুই নায়িকাই বলিউডে পা রেখেছেন করণ জোহারের হাত ধরেই। জাহ্নবীর সফর বেশি দিনের না হলেও আলিয়া ভাট এখন বলিউডের অন্যতম ব্যস্ত নায়িকা। তবে এই তিন জুটিকে একই সঙ্গে কেমন লাগবে পর্দায়, সেই নিয়েও জোড় জল্পনা। যদিও পরিচালকের মত ভিন্ন।

এখনও করণ জোহার কোনও সিদ্ধান্তই নেননি এই ছবির সিক্যুয়েন্স বানানোর বিষয়। সম্প্রতি মেলবোর্ন ফিলম ফেস্টিভ্যাল-এ এই নিয়ে মুখ খোলন করণ জোহার। সঙ্গে তিনি এও বলেন যে যদি কখনও এই ছবি বানানো হয় তবে নিঃসন্দেহে এই তিন হবে তাঁর স্টার কাস্ট।