এ যেন এক রূপকথার গল্প। নুসরতের বিয়েতে সাক্ষী থেকে লিখলেন মিমি চক্রবর্তী। কলকাতায় রিসেপশন অনুষ্ঠানের আগেই নুসরতের প্রিয় বনুয়া ছবি শেয়ার করে এমনই মন্তব্য করলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। পরনে শাড়ি, চোখে গ্লাস, কানে দুল, গোলাপি আভায় টলিউডের সুন্দরী তনয়া। 

নুসরত জাহান ও নিখিন জৈনের বিয়ের উপলক্ষ্যে শরীরে খারাপ থাকা সত্বেও মিমি চক্রবর্তী পৌঁচ্ছে গিয়েছিলেন বোদরুম শহরে। সেখানেই টানা তিনদিন ধরে পালন হয়েছিল বিবাহ অনুষ্ঠান। মেহেন্দি থেকে সঙ্গীত, বিয়ের প্রতিটি মুহূর্তেই নব নব সাজে ক্যামেরা বন্দি হয় মিমি নুসরত। সেই গ্যালারি থেকেই এবার বেশ কয়েকটি ছবি শেয়ার করলেন মিমি চক্রবর্তী। যেখানে নজরে এল বঙ্গ ললনার রঙ্গরূপ। সেই ছবিরই সঙ্গে লিখলেন- ' রূপকথার জগত এখনও আছে। সম্প্রতিই আমি তার সাক্ষী থেকেছি। '

নিখিল ও নুসরতের বিয়ের অনুষ্ঠানে বোদরুম সেজে উঠেছিল রূপকথার গল্পের মতই। তবে সেখান থেকে খুব একটা ছবি প্রকাশ্যে আসেনি তখন। তারপর থেকেই একে একে ছবি শেয়ার করা শুরু করেন খোদ নববধূ। তাদের প্রফাইলেই এক ঝলক নজরে আসে বিয়ের আয়োজনের আভাস। এবার সেই বিয়ের অনুষ্ঠানে মিমি চক্রবর্তী কতটা নজর কেড়েছিল সকলের তার আভাস মিলল এই ছবির মাধ্যমে। সত্যিই, রূপকথাই বটে।