সব মিলিয়ে রণবীর সিংহের বৃহস্পতি এখন তুঙ্গে। পদ্মাবৎ-এর জন্য সেরা অভিনেতার পুরষ্কার, ৬ বছরের প্রেমিকা দীপিকা পাডুকোনকে বিয়ে এবং সিম্বা ও গল্লি বয়-এর চরম সাফল্য। যাকে বলে ভাগ্যদেবী একেবারে ভর্তি করে দিয়েছে রণবীরের ঝুলি। এবার মিস ওয়ার্ল্ড মানুষি ছিল্লর-এর সঙ্গে অভিনয় করতে চলেছেন তিনি।

 

বিটাউনে কান পাতলেই শোনা যাচ্ছে, রণবীর আবার ইয়শ রাজ ব্যানারের ছবিতে ফিরছেন। আর সেই ছবিতেই নাকি তাঁর বিপরীতে দেখা যাবে মানুষি ছিল্লারকে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে এমনই। ছবিটির পরিচালনা করবেন মণীষ শর্মা।

 

এর আগেও রণবীর ও মানুষি একটি বিজ্ঞাপনের জন্য একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। সেই বিজ্ঞাপনে দুজনের রসায়ন মু্গ্ধ করেছিল দর্শকদের। তাই রণবীর ও মিস ওয়ার্ল্ডকে যে ছবিতে দেখার জন্য মানুষের কৌতুহল তুঙ্গে থাকবে তা বলাই যায়।

তবে এই ছবির কাজ শুরু হতে বেশ দেরি এখনও। রণবীরের এক ঘনিষ্ঠ সূত্রের খবর, রণবীর এখন তাঁর অন্যান্য কাজ নিয়ে ব্যস্ত। অন্যদিকে মানুষিও ফারহা খানের একটি ছবিতে ডেবিউ করবেন। তাই এই মুহূর্তে ছবিটির কাজ শুরু হচ্ছে না।

 

প্রসঙ্গত, এই মুহূর্তে কপিল দেবের বায়োপিক ৮৩-র কাজ নিয়ে ব্যস্ত। এছাড়াও তাঁর আসন্ন ছবি তখত-এরও কাজ চলছে। রণবীরের প্রথম ছবি ব্যান্ড বাজা বারাত ইয়শ রাজ ব্যানারের ছবি ছিল। এই ছবির মাধ্যমেই আবার তিনি ইয়শ রাজ-এর ছবিতে আসতে চলেছেন।

অন্যদিকে মানুষিও বলিউডে তাঁর প্রথম ছবির জন্য কাজ শুপু করে দিয়েছেন। ফারহা খান পরিচালিত এই ছবির প্রযোজনা করছেন রোহিত শেট্টি। তবে ছবিটিতে মানুষির বিপরীতে কোন অভিনেতা থাকবেন বা ছবি কবে মুক্তি পাবে, তা এখনও জানা যায়নি।