ফের করোনার থাবা পড়েছে বিনোদন জগতে। একের পরে এক উজ্জ্বল ব্যক্তিত্ব করোনায় আক্রান্ত হয়েছেন। গতকালই করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন বলিউডের জনপ্রিয় সঙ্গীত পরিচালক ওয়াজিদ খান। ফের কোভিড-১৯ -এ আক্রান্ত হলেন ইয়ে রিসতা ক্যা কহেলতা হ্যায়-র জনপ্রিয় অভিনেত্রী মোহেনা কুমারী। তবে মোহেনা শুধু একা নন, তার পরিবারের আরও ৬ জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নিজেই খবরটি জানিয়েছেন।

আরও পড়ুন-হাসপাতালে বিছানাতেও গাইলেন 'হুড় হুড় দাবাং', ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়...

করোনা ভাইরাসের কোনও লক্ষণই অভিনেত্রীর মধ্যে দেখা যায়নি। আর সেই কারণেই তার গোটা পরিবারে দ্রুত রোগটি ছড়িয়ে পড়েছে। শুরু থেকেই মোহেনা এই মারণ ভাইরাস নিয়ে সচেতন ছিলেন। করোনা আটকানোর জন্য যা যা সতর্কতার প্রয়োজন তার সবটাই প্রয়োগ করেছেন মোহেনা। মাস্ক ব্যবহার করা থেকে, সামাজিক দূরত্ব, স্যানিটাইজেশন-সবটাই  করেছিলেন তিনি। তারপরেও এই মারণ ভাইরাসের থাবা পড়ল অভিনেত্রীর জীবনে। কিছুদিন আগেও মোহেনা কুমারীকে তার স্বামীর সঙ্গে সংসারের কিছু জিনিস কিনতে বাইরে বেরোতে দেখা গিয়েছিল। তখনও মোহেনা সমস্ত নিয়মকানুন মেনেই বাইরে বেরিয়েছিলেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

GROCERY SHOPPING WEAR 🤣🤣🤣🤣🤣 #thenewnormal

A post shared by Mohena Kumari Singh (@mohenakumari) on May 20, 2020 at 2:33am PDT

 

নিজেকে সুস্থ রাখার জন্য প্রতিনিয়ত যোগব্যায়াম করেন তিনি। কিন্তু কী এমন ভুল করেছিলেন অভিনেত্রী যার কারণে পরিবারের বাকি সদস্যরাও এই রোগে আক্রান্ত হলেন।  নিজের ইনস্টাপোস্টে মোহেনা জানিয়েছেন, 'খুব কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি আমি ও আমার পুরো পরিবার। প্রার্থনা করছি, খুব শীঘ্রই আমরা সবাই এই খারাপ সময় কাটিয়ে উঠব। পরিবারকে নিয়ে আবারও সুস্থ হয়ে উঠব। আমাদের পাশে থাকার জন্য ধন্যবাদ।'

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🙏🏽

A post shared by Mohena Kumari Singh (@mohenakumari) on Jun 1, 2020 at 3:16pm PDT


সূত্র থেকে জানা গিয়েছে, মোহেনা সহ তার শ্বশুর-শাশুড়ি, জা এবং ৫ বছরের ছোট শিশু সহ আরও ২ জন আক্রান্ত হয়েছেন। গত ৩১ মে তাদের ৬ জনকে ঋষিকেশের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে  সূত্র থেকে জানা গেছে, মোহেনার ভাসুর করোনায় আক্রান্ত হননি। তার রির্পোট নেগেটিভ।করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। ইতিমধ্যেই করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী । ইতিমধ্যেই করোনা রুখতে দেশে  লকডাউন শুরু হয়েছে। মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু। যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। সারা দেশে  মহামারির আকার ধারণ করেছে এই করোনা ভাইরাস।