মাতৃদিবসের ঠিক পরের দিনই মিলেছিল সুখবর। মা হতে চলেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। চক্রবর্তী পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। বেবি বাম্পের ছবি সহ সোশ্যাল মিডিয়ায় সেই খবর জানিয়েছিলেন খোদ রাজ ঘরণী। দ্বিতীয় বিবাহ বার্ষিকীতে সকলের সঙ্গে এই সুখবর  ভাগ করে নিলেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে জানালেন তাঁরা প্রেগনেন্ট। মুহূর্তে এই সুখবর ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। 

আরও পড়ুনঃ সপ্তাহ তিনেক আগেই ফাঁস হয়েছিল শুভেশ্রীর প্রেগনেন্সির খবর, দেখুন ছবি

শুভশ্রীর দেওয়া সুখবর পেয়ে বেজায় খুশি সব তারকাই। কমেন্ট ও লাইকে ভরতে থাকে পোস্ট। বাদ পড়েননি টলিউডের সদ্য মা হওয়া অভিনেত্রী। কোয়েল মল্লিক কমেন্ট বক্সে এদিন শুভেচ্ছা সহ জানালেন, মায়েদের দলে তোমাকে স্বাগত। কয়েকদিন আগেই সুখবর শুনিয়েছেন কোয়েল। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। এবার নতুন সদস্য শুভশ্রীর পরিবারে আসার খবরে আরও একবার খুশির হাওয়া টলি-পাড়ায়। রাজ-শুভশ্রীকে শুভেচ্ছা জানালেন সকলেই। 

 

 

১১ মে ২০১৮ সালে বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই জুটি। সেখান থেকেই শুরু নতুন পথ চলা। একের পর এক ছবি দর্শকদের উপহার দিয়েছেন এই জুটি। লকডাউনে বন্ধ শ্যুটিং। হাতে বেশ কয়েকটি ছবির কাজ। তবে কবে স্বাভাবিক হবে শ্যুটিং, টলিপাড়ার হালচাল তা বোঝা দায়। ফলে এমন সময় ঘরে বন্দি রয়েছেন পরিবারের সকলেই। বাড়ির সকলেই তাই প্রয়োজন মত পাশে পাচ্ছেন শুভশ্রী। ২০২০-তেই মিলবে নতুন সদস্যে দেখা, তাও এদিন জানিয়েছেন তারকা-জুটি। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা