লকডাউনে বহু মাস বাড়িতে থেকে একমাত্র সেই সময় উপযোগী করে তুলেছিলেন ভোজপুরী অভিনেত্রী মোনালিসা। সময়ের সুযোগ নিয়ে কঠোর পরিশ্রম করছেন ওয়ার্ক আউট করে। সেই শরীরচর্চার জেরে অতিরিক্ত মেদ ঝড়িয়ে ফেলেছেন তিনি। ফিট অ্যান্ড ফাইন চেহারা নিয়ে ছবি পোস্ট সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি নিজের ফোটোশ্যুট মুগ্ধ করলেন ভক্তদের। নিমেষে কুপোকাত ভক্তমহল। 

গাঢ় লাল রঙের শাড়ি পরে গা ভর্তি গয়নায় দেখা গেল মোনালিসাকে। নমক ইশ্ক কা ধারাবাহিকে ইরাবতী ভর্মার চরিত্রে অভিনয় করছেন। শাড়ি গয়না পরে এই সাজেই তাঁকে দেখা যায় ধারাবাহিকে। ধারাবাহিকের এই লুকে ধরা দিলেন তবে খানিক ট্যুইস্টের সঙ্গে। ফ্ল্যাট অ্যাবস ফ্লন্ট করছেন তিনি। শাড়ি সরাতেই চোখে পড়ছে মেদহীন কোমর। যা দেখে স্বাভাবিকভাবে মাতোয়ারা হয়েছে নেটিজেনদের মন।  

আরও পড়ুনঃমধুমিতার 'অরণ্য'র Hot Wet লুক, যশের চিজেলড চেস্টে দৃষ্টি বাংলার মেয়েদের

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by MONALISA (@aslimonalisa)

 

এভাবে তিনি প্রায় নিজের সৌন্দর্যের জাদুতে মুগ্ধ করেন সাইবারবাসীকে। দিন কতক আগে তাঁর আরও একটি ছবিতে মুগ্ধ হয়েছিল ভক্তরা। তবে মাঝে মধ্যে চলে সমালোচনাও। ডেনিম জাম্পস্যুট ছবি পোস্ট করেছিলেন মোনালিসা। একটি বিজ্ঞাপনের ফোটোশ্যুট পোস্ট করতেই কটাক্ষের মুখে পড়েছিলেন নেটদুনিয়ার হটকেক। ছোট্ট ডেনিম পোশাক কেন পরে, প্রশ্ন করে নেটিজেনরা। এমনকি তাঁকে নিয়ে চলেছিল তর্ক বিতর্ক। খোলামেলা পোশাকে মোনালিসা এই প্রথম প্রকাশ্যে আসেননি। তবুও তাঁকে ট্রোল করে নিন্দুকরা বলে উঠেছিল, প্যান্ট কোথায়, "প্যান্ট পরতে ভুলে গিয়েছেন নাকি।" যদিও এসবের কোনও জবাবই দেন না মোনা।