'বোঝেনা সে বোঝেনা' ধারাবাহিকের মাধ্যেমে যশ দাশগুপ্তর প্রথম কাজ। এক ঝলক তাঁকে দেখতেই বুকের ধুকপুকানি বেড়ে গিয়েছিল হাজার হাজার মেয়ের। মধুমিতা সরকারের সঙ্গে তাঁর রসায়নের জনপ্রিয়তা যতখানি ছিল তার চেয়েও ঢের বেশি ছিল তাঁর লুকসের জনপ্রিয়তা। অ্যাংরি ইয়ং ম্যান, এই তকমা যেন ওতোপ্রতভাবে জড়িয়ে গিয়েছে যশের সঙ্গে। অরণ্য সিংহ রায়ের চরিত্রে অভিনয় করে মন জয় করেছিলেন বাঙালি দর্শকের। 

অরণ্য সিংহ রায়ের যাত্রা শেষ হতেই শুরু হয় তাঁর টলিউডের যাত্রা। পরিচিতি বাড়তেই বৃদ্ধি পেয়েছে তাঁর ফ্যান ফলোয়িংয়ের সংখ্যা। টলিপাড়ায় যশের প্রবেশেই 'অ্যাংরি ইয়ং ম্যান'র তকমা থেকে 'বাংলার ক্রাশ'র তকমা পেয়েছেন। এবার এই বাংলার ক্রাশকে দেখে মন হারালেন স্যান্ডি সাহা। ভেস্ট পরে ছবি পোস্ট করেছেন যশ। সাদা শার্ট, ডেনিম জিনস পরে ভ্রু কুঁচকে ছবি পোস্ট করেছেন তিনি।

আরও পড়ুনঃ'যার প্রয়োজন নেই তাকে জীবন থেকে বাদ দিয়ে দাও', হঠাৎ কেন এই মানসিকতা দিতিপ্রিয়ার

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yash (@yashdasgupta)

 

ফোটোশ্যুটের ইউএসপি হল যশের ভেজা শার্ট। ওয়েট লুকে, ভেজা শার্টে থেকে উপচে পড়ছে হটনেস। নজরে আসছে তাঁর চিজেলড চেস্ট। যা দেখে স্বাভাবিকভাবে মহিলা ভক্তদের আর মাথার ঠিক নেই। সেই ছবি দেখেই নিমেষে চোখ কপালে উঠেছে ভক্তদের। মহিলাদের পাশাপাশি পুরুষরাও এখন যশের সেক্সি লুক দেখে ভুলেছে নাওয়া খাওয়া। যশকে যে শুধু শুধুই বাংলার ক্রাশের তকমা দেওয়া হয়েছে তা একেবারেই নয়। ফোটোশ্যুটের হাত ধরেই ফের সকলের বুকের ধুকপুকানি বাড়ালেন অভিনেতা।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yash (@yashdasgupta)