Asianet News BanglaAsianet News Bangla

Monami Ghosh : রবিনা-ক্যাটকে টেক্কা, 'টিপ টিপ বরসা পানি'-তে খোলা পিঠে ঝড় তুললেন মনামী

ফ্যাশন স্টেটমেন্ট থেকে মারকাটারি চাবুক ফিগারে ভক্তদের ঘুম উড়াতে সিদ্ধহস্ত টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী মনামী ঘোষ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেছেন মনামী। যেখানে অভিনেত্রীকে 'টিপ টিপ বরসা পানি'-র  তালে পোজ দিতে দেখা গেছে। তবে বৃষ্টিতে ভিজে নয় বরং পাহাড়ের কোলেই সাদা ও নীল শাড়িতে ঝড় তুলেছেন মনামী।

Monami Ghosh shares a reel video on her instagram BRD
Author
Kolkata, First Published Nov 18, 2021, 2:32 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ফ্যাশনে স্টেটমেন্ট থেকে মারকাটারি চাবুক ফিগারে ভক্তদের ঘুম উড়াতে সিদ্ধহস্ত টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh)। তার শরীর বিহঙ্গে মুগ্ধ আট থেকে অষ্টাদশী।  জনপ্রিয় নায়িকা রবিনা টন্ডনের হলুদ শাড়ির বৃষ্টিভেজা নাচ নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্বকে। জনপ্রিয় গান 'টিপ টিপ বরসা পানি' নিয়ে ফ্যান্টাসাইজ করেননি এমন পুরুষের সংখ্যা প্রায় হাতে গোনা। এবার সেই গানে অক্ষয় কুমারের (Akshay Kumar) সঙ্গে ঝড় তুলেছেন বলিউডের ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এবার সেই জনপ্রিয় গান 'টিপ টিপ বরসা পানি'-র তালেই রবিনা (Raveena tandon), ক্যাটরিনাকে টেক্কা দিলেন মনামী ঘোষ (Monami Ghosh)।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও (Reel Video) শেয়ার করেছেন মনামী। যেখানে অভিনেত্রীকে 'টিপ টিপ বরসা পানি'-র (Tip Tip Barsa Pani) তালে পোজ দিতে দেখা গেছে। তবে বৃষ্টিতে ভিজে নয় বরং পাহাড়ের কোলেই সাদা ও নীল শাড়িতে ঝড় তুলেছেন মনামী (Monami Ghosh)। নীল চুড়ি, কানে সিলভার এয়াররিং, এবং খোলা পিঠে এলোমেলা চুলেই যে শিহরণ জাগিয়েছেন অভিনেত্রী, মনামীর (Monami Ghosh) অ্যাটিটিউডেই ঘায়েল হয়েছেন ভক্তরা। ভিডিও ভাইরাল হতেই লাইক ও কমেন্টের বন্যা বয়ে গেছে। আগুন থেকে ভালবাসা ইমোজি দিয়েছেন ভক্তরা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 
মনামী ঘোষকে (Monami Ghosh) নিয়ে সর্বদাই সরগরম টলিপাড়া। কখনও কোমরের কার্ভস তো কখন উন্মুক্ত বক্ষ-বিভাজিকা মনামী ম্যাজিকে সরগরম পেজ থ্রি-র পাতা। মারকাটারি চাবুক  ফিগারে ফ্যাশন বোদ্ধাদের নজরে থাকেন অভিনেত্রী। এত প্রাণবন্ত, প্রাণখোলা মনের মানুষ যার হাসিতেই নতুন করে প্রেমে পড়বেন আপনিও। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বারেবারে  প্রমাণ দিচ্ছেন মনামী। শরীরী নেশায় ভক্তদের পাগল করতে সর্বদাই কিছু না কিছু করেই চলেছেন মনামী ঘোষ। নিজের সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি -ভিডিও শেয়ার করে ভক্তদের হৃদয়ে ঝড় তুলছেন মনামী(Monami Ghosh)।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

আরও পড়ুন-Deepika Paducone : গলা জড়িয়ে ধরে আদুরে কামড়, ঘনিষ্ঠ অন্তরঙ্গতায় মজে দীপিকা-রণবীর

আরও পড়ুন-Monalisa : নীল বিকিনিতে ঠিকরে বেরোচ্ছে স্তনযুগল, ঝুমা বউদির বুকের খাঁজে বোল্ড আউট ভক্তরা

আরও পড়ুন-Nora Fatehi : আর একটু হলেই গলায় ফাঁস লেগে মৃত্যু, নাচের দৃশ্যে ভয়ানক বিপাকে নোরা

 

অভিনেত্রীর সেক্সি আদায় ঘুম উড়েছে সাইবারবাসীর। সেক্সি টোনড ফিগারে অভিনেত্রীকে দেখে ঘাম ঝরছে নেটিজেনদের। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে অভিনেত্রীর সেক্সি অ্যাটায়ার। টলি অভিনেত্রী মনামী ঘোষের (Monami Ghosh) ইনস্টাগ্রামে ঢুকলেই কখনও আপনি কখনও কাশ্মীর কিংবা কখনও দার্জিলিং,কখনও আবার ভূটান, অনায়াসেই ঘুরে নিতে পারবেন। ঘুরতে যেতে ভীষণ ভালবাসেন টলি অভিনেত্রী মনামী ঘোষ। সময় পেলেই টুক করে ঢু মেরে আসেন প্রকৃতির  আনাচে-কানাচে।  এছাড়াও  কেউ  যদি তাকে বিরক্ত করে তাহলে সে কী করতে পারে তাও ভিডিওতে বুঝিয়ে দিয়েছেন টলি নায়িকা।  সাদা নীল শাড়িতে,  পিঠ খোলা ব্লাউজে মনামীর অ্যাটিটিউটে মুগ্ধ নেটিজেনরা। খোলা চুলে লাস্যময়ী মনামীর (Monami Ghosh) ভিডিও ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ছে নেটদুনিয়ায়।

 


 


 

Follow Us:
Download App:
  • android
  • ios