সানি লিওন নামটা শুনলেই যেন চোখের সামনে অনেক কিছুই ভেসে ওঠে। কিন্তু লাস্যময়ীর এমন একটা দিক প্রকাশ্যে উঠে এসেছে যা শুনলে সকলেই অবাক হবেন। লকডাউনের মধ্যেও গুগল সার্চে বারেবারেই উঠে আসছেন সানি লিওন। তবে বলিউডের ছবিতে নয়, নীল ছবির দুনিয়া থেকে বেরিয়ে এসেও নীল ছবিতে আজও সার্চে এগিয়ে সানি। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সমীক্ষা থেকে জানা গেছে, সানির লেজবিয়ান যৌনতাই এখনও অনেক বেশি উপভোগ্য অভিনেত্রী সানির থেকে। 

আরও পড়ুন-বাবা চলে যেতেই মাকে একা রেখে আলিয়াকে সঙ্গ দিচ্ছেন রণবীর, রোষের মুখে নেটিজেনদের...

পর্নস্টার তকমা ঝেড়ে ফেলে বলিউডে নিজের জায়গা পাঁকাতে অনেক পরিশ্রমই করতে হয়েছে সানিকে। কিন্তু কোনওভাবেই যেন সেই তকমা ছেড়ে বেরোতে পারছেন না সানি। নিজের জীবনের গল্প সিনেমা, ওয়েব সিরিজে এনেও মানুষের মন পরিবর্তন করতে পারেননি সানি। যার প্রমাণ মিলল সার্চ ইঞ্জিনে। বরাবরই নেটদুনিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী সানি লিওন। 

 

আরও পড়ুন-প্রথম ডেটিংয়েই ৫ ঘন্টা সময় কাটিয়েছিলেন সানি, কীভাবে সামলেছিলেন ড্যানিয়েল...

তবে সানির লেজবিয়ান নিয়ে আরও একটি গল্প রয়েছে। যা শুনেই চোখ কপালে উঠবে। স্বামী ড্যানিয়েলও নাকি সানিকে প্রথম দেখে লেজবিয়ান ভেবেছিলেন। একটি সাক্ষাৎকারে সানি জানিয়েছিলেন,  লাস ভেগাসে এক বান্ধবীর সঙ্গে থাকতেন সানি। স্বামী ড্যানিয়েলের সঙ্গে প্রথম দেখাতেই ড্যানিয়েল তাকে সমকামী ভেবেছিলেন।  আসলে সানি যেই বন্ধুর সঙ্গে সেখানে গিয়েছিলেন তার পুরুষালী চেহারার জন্যই নাকি ড্যানিয়েল তেমনটা ভেবেছিলেন। ড্যানিয়েল সেদিন সম্পূর্ণ ভুলই ভেবেছিলেন। এরপর ড্যানিয়েল বলেছিলেন তার যেভাবে দুজন-দুজনের হাত ধরে ছিলেন তাতে বুঝতে আমারই ভুল হয়েছিল। একটানা তিনবছর একসঙ্গে থাকার পর ২০১১ সালে ড্যানিয়েল ওয়েবরকে বিয়ে করেন সানি লিওন। ড্যানিয়েল পেশায় একজন সংগীত শিল্পী। বর্তমানে তাদের তিনটি সন্তান রয়েছে। সানি লিওন সম্প্রতি কিছুদিন ধরেই পরিবার নিয়েই বেশি ব্যস্ত রয়েছেন।  মা হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ছেলে-মেয়েদের নিয়েই বেশিরভাগ ছবি  শেয়ার করেন। রিল লাইফের পাশাপাশি রিয়েল লাইফেরও নানা মুহূর্ত শেয়ার করে  সারাক্ষণ সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে থাকেন অভিনেত্রী সানি লিওন।