বেশ কয়েক বছর আগে কৌন বনেগা করোরপতিতে সোনাক্ষি সিনহা রীতিমত হাসির খোরাক হয়ে উঠেছিলেন। প্রশ্ন ছিল হনুমান কার জন্য জরিবুটি নিয়ে এসেছিল। সোনাক্ষি এ বিষয় অবাক হয়ে তাকিয়ে থাকায় অমিতাভ বচ্চনও খানিক অবাক হয়ে গিয়েছিলেন। এই নিয়ে সোনাক্ষিকে টার্গেট করেই মুকেশ খান্না সম্প্রতি জানালেন, "ধারাবাহিকগুলি পনুঃসম্প্রচারিত হয়ে অনেক দিক দিয়েই ভাল হয়েছে। যেমন যারা জানে না হনুমান কার জন্য জরিবুটি এনেছিল, তাদের একটু জ্ঞান বাড়বে।"

আরও পড়ুনঃকরোনা মুক্ত কণিকা, ষষ্ঠ করোনা টেস্টের ফলাফল নেগেটিভ

আরও পড়ুনঃলকডাউনে স্পেনের আবহাওয়া নিয়ে হাজির ঐন্দ্রিলা, প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা

এছাড়া একতা কাপুরের মহাভারতকে নিয়েও ক্ষোভ উগরেছেন অভিনেতা। তাঁর কথায় রনিত রায়কে বিশ্বপিতামহের চরিত্রে কাস্ট করে তাঁর সিক্স প্যাক অ্যাবস দেখানো হচ্ছে টিভির পর্দায়। অভিনেতা আরও জানান, "আমি ১৫ টা ছবি করার পর বিশ্বপিতামহের চরিত্রটি পাই। সঠিক ভাবে লুকটেস্ট দিতে হয়েছি। আমায় একতার প্রযোজনা সংস্থা থেকে অফার করেছিল বিশ্বপিতামহের বাবা শান্তনুর চরিত্রে অভিনয় করার জন্য। আমি নাকোচ করে দিই। একতা মহাভারতকে নিয়ে ছেলেখেলা করেছে।"

আরও পড়ুনঃমা হওয়ার সুখই আলাদা, মুখ খুললেন প্রিয়াঙ্কা

মুকেশের এই মন্তব্যে কেউ কোনও জবাব না দিলেও শোরগোল পড়েছে নেটদুনিয়ায়। প্রসঙ্গত, গোটা শক্তিমান সিরিজ নিয়ে আসছে দূরদর্শন। রামায়ণ এবং মহাভারতের পুনঃসম্প্রচার নিয়ে যেখানে দেশবাসী উৎসাহিত, সেখানেই শক্তিমানের পুনঃসম্প্রচার যেন উপড়ি পাওনা হিসেবে পেল সকলে। মুকেশ খান্না ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে জানিয়েছেন রামায়ণ ও মহাভারতের পর আসতে চলেছে তাঁর জনপ্রিয় ধারাবাহিক শক্তিমান। 

লকডাউনের পর থেকেই ফেসবুকে নানা অনুরোধ আসতে থাকে স্টেটাসের মাধ্যমে। বিশেষত নব্বই দশকের সকলের ছেলেমেয়েরাই শক্তিমান সহ শাহরুখ খানের সার্কাস, ফৌজিরও পুনঃসম্প্রচারের অনুরোধ করতে থাকে। দুই সপ্তাহ ধরেই অনুরোধ গুলি এত পরিমাণ ভাইরাল হয় যে অনেকগুলবি ধারাবাহিক পুনঃসম্প্রচার করার ব্যবস্থা করেছে দূরদর্শন।   

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা