অবশেষে করোনা মুক্ত বলা যেতে পারে কণিকা কাপুরকে। ষষ্ঠ টেস্ট নেগেটিভ হল কণিকার। কণিকা বলিউডের এমন এক ব্যক্তিত্বের নাম যিনি রাতারাতি শিরোনামে উঠে আসেন। 'বেবি ডল' গানের পর তিনি জনপ্রিয়তার শীর্ষে উঠেছিলেন ঠিকই তবে করোনা ভাইরাস শরীরে নিয়ে বেআইনিভাবে নানা পদক্ষেপ নিয়ে আজ তিনিই টক অফ দ্য কান্ট্রি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে সন্তানদের নিয়ে আবেগভরা পোস্ট করলেন গায়িকা। 

আরও পড়ুনঃলকডাউনে স্পেনের আবহাওয়া নিয়ে হাজির ঐন্দ্রিলা, প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা

আরও পড়ুনঃমা হওয়ার সুখই আলাদা, মুখ খুললেন প্রিয়াঙ্কা

সপ্তাহ খানেক আগে ইনস্টাগ্রামে একটি ঘরির ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, "এখন আমি ঘুমোতে যাচ্ছি। আশা করি আপনারা সকলে ভাল আছে। আমিও ভাল আছি। আইসিইউতে নেই। আশা করছি আগামী টেস্টের ফল নেগেটিভ আসবে। নিজের পরিবার ও সন্তানদের কাছে ফিরে যেতে ইচ্ছে করছে। ভীষণ মিস করছি ওদের।" প্রসঙ্গত, লন্ডনে ছেলে-মেয়েদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন কণিকা। সেখান থেকে দেশে ফিরে বিমানবন্দরে পাওয়া নির্দেশকে বেআইনিভাবে অবমাননা করে পার্টি করে বেডা়ন তিনি। তারই মধ্যে একটি পার্টিতে উপস্থিত ছিলেন বিজোপি সাংসদ বসুন্ধরা রাজে সিন্ধিয়া ও তাঁর ছেলে দুষ্মন্ত সিং। 

আরও পড়ুনঃশিফন নাইটড্রেসে বিছানায় শুয়ে উষ্ণ আবেদন উর্বশীর, কাকে দিলেন এই বার্তা

কণিকার করোনা টেস্ট পজিটিভ আসার পর পার্টিতে উপস্থিত থাকা অনেকেই ইতিমধ্যে কোয়ারেন্টাইনে চলে গিয়েছেন। লন্ডন থেকে ফেরার পরই সংক্রমক হন তিনি। যা জানার পরও বিভিন্ন অনুষ্ঠানে গিয়েছেন। এই নিয়ে সাংবাদিক বরখা দত্ত মুখ খোলায় কণিকার ভাই বরখাকে ভুয়ো খবর ছড়াতে বারণ করায়। বরখা, কণিকার দায়িত্বজ্ঞানহীনতার কথা বলায় কণিকার ভাই খানিক ক্ষুব্ধই হয়েছেন। বরখার ট্যুইটের পাল্টা ট্যুইটে জবাব দিয়েছেন গায়িকার ভাই যা সম্প্রতি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন কণিকা।

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা