মুম্বই পুলিশ প্রথম থেকেই সোশ্যাল মিডিয়ার পাতায় বলিউডের স্টাইলে একের পর এক পোস্ট করে থাকেন। যা নেট দুনিয়ায় রীতিমত শোরগোল ফেলে দেয়। কখনও করোনার হাত থেকে বাঁচার উপায় বাতলানোর জন্য অস্ত্র করেন শাহরুখ খানের ছবির দৃশ্য, কখনও আবার ছবির সংলাপ তুলে ধরে নজর কাড়েন সকলের। একবার মুম্বই পুলিশের প্রশংসাতে পঞ্চমুখ অজয় দেবগণ একটি পোস্ট করেছিলেন। 

আরও পড়ুনঃ শহরজুড়ে শিশুমৃত্যুর আতঙ্ক, পাকাপোক্ত চিত্রনাট্যের আভাসে 'পেনগুইন'র ট্রেলার

অজয়ের পোস্টের উত্তরে তাঁকে সিংঘম বলে সম্বোধন করেৃ ধন্যবাদ জানিয়ে ছিল মুম্বই পুলিশ। এবার মুম্বই পুলিশের দ্বায়িত্ব বোধের কথা স্মরণ করিয়ে দিতে হৃত্বিক রোশানের প্রশ্নের জবাব দিল সোশ্যাল মিডিয়ায়। ধুম ছবির একটি দৃশ্যে অভিষেক ও হৃত্বিকের কথপোকথন, যেখানে চোর হৃত্বিক পুলিশ অভিষেককে বলেন, চোর যদি চুরি না করে তবে পুলিশ কী করবে! এই প্রশ্নের উত্তরেই মুম্বই পুলিশ জানালেন- মুম্বইয়ের নাম রোশন করবে। 

 

 

মুম্বই পুলিশ যেভাবে পথে নেমে করোনা আবহে প্রাণপাত করছে, ঠিক ততটাই তাঁদেরকথা মাথায় রেখে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বলিউড তারকারা। কেউ তাঁদের হোটেলে থাকা খাওয়ার ব্যবস্থা করেছেন, কেউ আবার মহিলা পুলিশের জন্য দিয়েছে ভ্যানিটি ভ্যান। ইতিমধ্যেই মুম্ইয়ে পুলিশের আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে হাজার। এমন সময় মজার ছলে করা পোস্ট বেজায়উপভোগ করছে নেট-পাড়া।